| |

ঈদের ছবির সাফল্যে দর্শকদের ধন্যবাদ দিলেন শাকিব

আপডেটঃ ১০:৩৩ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৭

Ad

ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘নবাব’ এবং ‘রাজনীতি’ শিরোনামের দুই ছবি। মুক্তির পর থেকে দর্শকদের কাছে দুটি ছবি গ্রহণযোগ্যতা পেয়েছে। এই ছবি দুটি মুক্তির আগে প্রচারে অংশ নিতে পারেননি শাকিব খান। কারণ অন্য ছবির শুটিংয়ে তিনি দেশের বাইরে ছিলেন।

 

এছাড়া ব্যক্তিগত জীবনে নিয়ে নানা নাটকীয়তা, চলচ্চিত্র পরিবার কর্তৃক একাধিকবার দ্বন্দ্বের কারণে তার ক্যারিয়ারে কিছু শনি ভর করে! সবকিছু মিলিয়ে সময়টা ভালো যাচ্ছিল না শাকিবের।

 

এর পরেও ‘নবাব’ ও ‘রাজনীতি’ ছবি দুটি যে দর্শকরা সাদরে গ্রহণ করেছেন সেজন্য শাকিব খান তার সবশ্রেণির দর্শকদের ‘ধন্যবাদ’ দিয়েছেন। দর্শকদের কাছে ‘কৃতজ্ঞতা’ স্বীকার করতে মঙ্গলবার (৪ জুলাই) বিকেলে গুলশানের একটি রেস্তোরাঁয় সাংবাদিকের আমন্ত্রণ জানান শাকিব।

 

তাদের মাধ্যমেই শাকিব দর্শকদের ‘ধন্যবাদ’ জানান। এসময় শাকিব খান, ‘আমার ছবির যারা দর্শক আছেন তারা আমার ভালো-খারাপ সবসময় আমার সঙ্গে ছিলেন এবং আছেন। আশা করছি আগামীতেও থাকবেন। দর্শকরা আমার ছবি দেখেন বলেই আমি নতুন কাজের অনুপ্রেরণা পাই। তাদের সাপোর্টই আমার পথচলাকে সুগম করে।’

 

তিনি বলেন, ‘আজকের আয়োজনটি সাংবাদিক ও আমার দর্শকদের জন্য। ঈদে আমার অভিনীত দু`টো ছবি ভালো সাড়া ফেলেছে। তবে দেশের বাইরে শুটিং এ থাকার কারণে আমি সেভাবে সিনেমা হলগুলোতে যেতে পারিনি। আবার শুটিংয়ের জন্য দেশের বাইরে যেতে হবে তাই আপনাদের (সাংবাদিকদের) মাধ্যমে দর্শকদের ‘ধন্যবাদ’ জানানোর জন্য আজকের এ ক্ষুদ্র আয়োজন।’

 

তবে সম্প্রতি চলচ্চিত্র ঐক্যজোট তাকে ‘নিষিদ্ধ’ করার ব্যাপারে সাংবাদিকরা প্রশ্ন করে কোনো মন্তব্য করেননি ‘হিরো দ্য সুপারস্টার’ খ্যাত এই তারকা। এছাড়া চিত্রনায়িকা নিপুণ তার ফেসবুক শাকিবকে নিয়ে যে সমালোচনা করেছেন তা নিয়েও মুখে কুলুপ এটেছিলেন শাকিব।

 

শাকিবের এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, চিত্রপরিচালক কাজী হায়াৎ, অভিনেতা-নির্মাতা নাদের চৌধুরী, নানা শাহ, প্রযোজক ইকবাল, প্রদর্শক সমিতির সাবেক সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী, সেন্সরবোর্ডের সদস্য ও সাংবাদিক নেতা শাবান মাহমুদ প্রমুখ।

ব্রেকিং নিউজঃ