| |

নেত্রকোনায় দুই গুণীজনকে সংবর্ধণা

আপডেটঃ 8:10 pm | July 08, 2017

Ad

শাহ্জাদা আকন্দ, নেত্রকোনা প্রতিনিধি:  আবুল বাশার ফাউন্ডেশনের উদ্যোগে গতকাল শনিবার দুপুরে নেত্রকোনা জেলা প্রেসক্লাব মিলনায়তনে দুই গুণীজনকে সংবর্ধণা প্রদান করা হয়েছে।

 

মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রাখায় বিশিষ্ট মুক্তিযোদ্ধা বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হায়দার জাহান চৌধুরীকে ও হত-দরিদ্র, অবহেলিত, স্বামী পরিত্যক্তা, নিপীড়িত, নির্যাতিত, এসিডদগ্ধ নারীদের প্রয়োজনীয় প্রশিক্ষণ ও আত্ম-কর্মসংস্থানের সুযোগ দিয়ে স্বাবলম্বী ও নারীর ক্ষমতায়নে অসামান্য অবদান রাখায় বিশিষ্ট নারী সংগঠক স্বাবলম্বী উন্নয়ন সমিতির নির্বাহী পরিচালক বেগম রোকেয়াকে সংবর্ধণা দেয়া হয়।

 
আবুল বাশার ফাউন্ডেশনের আহবায়ক প্রবীন চিকিৎসক ডাঃ এম এ হামিদ খানের সভাপতিত্বে সদস্য সচিব প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পালের পরিচালনায় সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনোয়ার হোসেন আকন্দ।

 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার এস এম আশরাফুল আলম। অনুষ্ঠানে প্রতিক্রিয়া ব্যাক্ত করেন সংবর্ধিত প্রিয়জন বেগম রোকেয়া ও হায়দার জাহান চৌধুরী।

 

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অধ্যাপক মতীন্দ্র সরকার, প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান, এডভোকেট আব্দুল লতিফ, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তাহেজা বেগম এ্যানি, নেত্রকোনা সাহিত্য সমাজের সভাপতি অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, আবুল বাশার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী আবুল বাশার প্রমূখ।

 

অনুষ্ঠানে দুই গুণীজনের জীবনবৃত্তান্ত পাঠ করেন নুসহাত তাবাস্সুম তাশফী ও সুপ্রিয়া চক্রবর্তী। অনুষ্ঠানে গুণীজনদেরকে উত্তরণীয়, ক্রেস্ট ও নগদ অর্থ প্রদান করা হয়।

ব্রেকিং নিউজঃ