| |

গনতান্ত্রিক আইনজীবী সমিতির ৬দফা বাস্তবায়নের স্মারকলিপি

আপডেটঃ 10:34 pm | July 10, 2017

Ad

ময়মনসিংহ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ভবন উদ্ভোধন প্রেক্ষাপটে বাংলাদেশ গণতান্ত্রিক আইনজীবী সমিতি ময়মনসিংহ জেলা শাখা ৬ দফা দাবী বাস্তবায়নে বিজ্ঞ জেলাজজ ড.আমির উদ্দিন,বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফজলে খোদা মুহাম্মদ নাজির, জেলা প্রশাসক এর পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ এর নিকট স্মারকলিপি প্রদান করে।স্মারকলিপিতে ফুট ওভারব্রিজ, ফ্লাইওভার, ফুটপাথ থেকে বাগান অপসারন, স্পীড ব্রেকার স্থাপন,আরেকটি গেইট নির্মাণ, আইনজীবী, বিচারপ্রার্থীদের জন্য বিশ্রামাগার ব্যবস্থা করার দাবী জানানো হয়।

 

বাংলাদেশ গনতান্ত্রিক আইনজীবী সমিতি ময়মনসিংহ জেলা শাখার পক্ষ থেকে নবনির্মিত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ভবন ও ভবনে নির্বিগ্ন যাতায়তের জন্য ৬দফা দাবী সমিলিত স্মরকলিপি প্রদান করে। দাবী গুলি হচ্ছে, কাচারী সড়কের উপর চলন্ত সিড়িযুক্ত আধুনিক ফুটওভার ব্রীজ নির্মান করতে হবে। নতুন ভবনে বিজ্ঞ আইনজীবী, আইনজীবী সহকারী ও বিচার প্রার্থী মানুষের জন্য পৃথক বিশ্রামাগারের ব্যবস্থা করতে হবে।

 

জেলা জজ আদালত ও আইনজীবী সমিতির ভবন সমুহ থেকে নতুন ভবনে সরাসরি যাতায়তের সুবিধার্থে ফ্লাইওভার নির্মন করতে হবে। নতুন ভবনের সামনের সড়কের ফুটপথ বন্ধ করে অবিবেচনা প্রসুত ভাবে নির্মিত বাগান অপসারন করে জনসাধারনের চলাচলের জন্য উন্মুক্ত করে দিতে হবে।

 

আশু নিরাপত্তার স্বার্থে ভবনের সামনের সড়কের উপর ২টি স্পিডব্রেকার স্থাপন ও ট্রাফিক পুলিশের ব্যবস্থা করতে হবে। নতুন ভবনে প্রিজন ভ্যান সহ অন্যান্য যানবহন প্রবেশ ও নিগ্রমনের সুবিধার্থে আরো একটি গেইট নির্মান করতে হবে।

ব্রেকিং নিউজঃ