| |

নেত্রকোনায় কাগজের বাক্সে নবজাতকের লাশ

আপডেটঃ 7:42 pm | July 25, 2017

Ad

শাহ্জাদা আকন্দ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা-কলমাকান্দা সড়কের পাবই চৌরাস্তার মোড় এলাকায় গত সোমবার রাত ১২টার দিকে কাগজের বাক্স থেকে এক নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, নেত্রকোনা-কলমাকান্দা সড়কের কলমাকান্দা উপজেলার বাহাদুরকান্দা এলাকা থেকে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যেই গত সোমবার রাত সোয়া ১০টার দিকে দুই নারী একটি কাগজের বাক্স নিয়ে অটোরিক্সাতে উঠেন।

 

ওই গাড়িতে আরো তিন যাত্রী ছিলেন। তারা পথে গুতুরা বাজারে নেমে যান। পরে রাত পৌণে ১১টার দিকে ওই দুই নারী সঙ্গে নিয়ে আসা কাগজের বাক্সটি রেখে পাবই চৌরাস্তা মোড়ে নেমে যান। এর পর মুশলধারে বৃষ্টি শুরু হয়।

 

কিছুক্ষণ পর অটোচালক জসিম মিয়া গাড়ীতে কাগজের বাক্সটি দেখতে পান। পরে তিনি যে স্থানে দুই নারী নেমেছিলেন সেখানে গিয়ে দুই নারীকে খোঁজতে থাকেন।

 

কিন্তু তাঁদের কোন খোঁজ খবর না পাওয়ায় অটোরিক্সা চালক জড়ো হওয়া স্থানীয় কয়েকজন লোকের সামনে কাগজের বাক্সটি খোলে এক নবজাতকের মৃতদেহ দেখতে পান।

 

স্থানীয়রা দেহটিকে পাবই গোরস্থানে মাটি চাপা দিতে চাইলে খবর পেয়ে রাত ১২টার দিকে কলমাকান্দা থানা পুলিশ তা উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

 

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, এটি কোন অবৈধ সম্পর্কের পাপের ফসল। এ ঘটনায় থানায় একটি মামলা করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ