| |

জেলা পরিষদ উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে এমপি ফাতেমা জোহুরা রানী

আপডেটঃ 10:58 pm | July 29, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ ময়মনসিংহ জেলা পরিষদ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান প্রধান অতিথি ময়মনসিংহ সদর সংরতি আসনের মহিলা সংসদ সদস্য ফাতেমা জোহুরা রানী প্রধান অতিথির বক্তব্যে বলেন আজকের জেলা পরিষদ উচ্চ বিদ্যালয় ময়মনসিংহের সকল বিদ্যা পিঠ ছাড়িয়ে একদিন এই স্কুলের ছাত্র/ছাত্রীরা  দেশ-বিদেশে সুনাম বয়ে আনবে।

 

গতকাল সকাল ১০ টায় শনিবার জেলা পরিষদ উচ্চ বিদ্যালয় ভারপ্রাপ্ত প্রধান শিক সুমল চন্দ্র শীল এর সভাপতিত্বে এবং অনুষ্ঠানটি সঞ্চলনা করেন স্কুলের সিনিয়র শিক আজহারুল ইসলাম চৌধুরী ও সিনিয়র শিক বেগম বিলকিস আজাদ সঞ্চলনায় বক্তব্য রাখেন বর্তমান বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান,

 

বিশেষ অতিথি ময়মনসিংহ পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্য ইঞ্জিঃ মোঃ আব্দুল হালিম, জেলা শিা অফিসার মোঃ রফিকুল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মমতাজ উদ্দিন মন্তা, ১৩,১৪,১৫ ওয়ার্ডের কাউন্সিলর রোকেয়া হোসেন,

 

বীর মুক্তিযোদ্ধা অধ্য মতিউর রহমান একাডেমীর প্রধান শিক (ভারপ্রাপ্ত) দুকুল চন্দ্র দেব, বিদ্যালয়ের শিক আব্দুল ওয়াদুদ আহমেদ, জেলা যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম রতনসহ অনেকেই বক্তব্য রাখেন।

 

সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান বলেন, জেলা পরিষদের ছাত্র/ছাত্রীরা একদিন রাষ্ট্রগঠনে সহায়ক ভূমিকা পালন করবে। বর্তমান বিদ্যালয়ের পরিবেশ দেখে তিনি শিক ও অভিভাবকদের ধন্যবাদ জানান।

 

সভাপতি আরো বলেন, জেলা পরিষদ উচ্চ বিদ্যালয় শিকদের মান আরো সুন্দর হওয়া দরকার। বর্তমানে খন্ডকালীন শিকদের বিদ্যালয়ের অভিভাবকদের সাথে মতবিনিময় করে পর্যাক্রমে তাদের বেতন বৃদ্ধি করা হবে।

 

অভিভাবকদের উদ্যোশে বলেন, আপনার সন্তানদের খেয়াল রাখুন। একজন পিতা মাতা পারে সন্তানের দায়িত্বগ্রহন এবং বিদ্যালয়ের শিক শিকিারা ছাত্র/ছাত্রীদের মানুষ করার হাতিয়ার। খেলাধুলা না থাকলে সুস্থ দেহের অধিকারী হওয়া যায়না।

 

বর্তমান জেলা পরিষদ উচ্চ বিদ্যালয় পিএসসি, জেএসসি, এসএসসি পাশের হার অন্যান্য বিদ্যালয় থেকে এই বিদ্যালয় নজির বীহিন ভূমিকা রেখেছে।

 

পর্যাক্রমে ময়মনসিংহ জেলা পরিষদ উচ্চ বিদ্যালয়কে ডিজিটাল পদ্ধতি চালু রাখার জন্য জেলা পরিষদের প থেকে সহযোগিতা করে যাবে।

 

প্রধান অতিথি, বিশেষ অতিথি অন্যান্য অতিথি বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা আগত অতিথিদেরকে বিদ্যালয়ের প থেকে অভিনন্দন জানান।

 

বক্তব্য শেষে বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণী শেষে জেলা পরিষদ উচ্চ বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ব্রেকিং নিউজঃ