| |

ঈশ্বরগঞ্জে গ্রীষ্মকালীন আন্ত:স্কুল টুর্নামেন্টের সবক’টি ইভেন্টে চরনিখলা চ্যাম্পিয়ন

আপডেটঃ ৮:০২ অপরাহ্ণ | জুলাই ৩০, ২০১৭

Ad

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গ্রীষ্মকালীন আন্ত:স্কুল ফুটবল, কাবাডি, হ্যান্ডবল ও সাঁতার প্রতিযোগিতায় সবকটি ইভেন্টে ছেলে ও মেয়েদের দুগ্রুপেই চ্যাম্পিয়ন চরনিখলা উচ্চ বিদ্যালয়।

 

গত কাল রোববার পৌর সদরের চরনিখলাস্থ স্থানীয় খেলার মাঠে ছেলে ও মেয়েদের ফুটবলের ফাইনাল খেলা দু’টি অনুষ্ঠিত হয়। বিকেলা ৩টায় মেয়েদের গ্রুপে ফাইনালে অংশ নেয় চরনিখলা উচ্চ বিদ্যালয় ও ঈশ্বরগঞ্জ বালিকা বিদ্যালয়ও মহিলা কলেজ।

 

খেলায় চরনিখলা উচ্চ বিদ্যালয়ের মেয়েরা ৪ শূন্য গোলে চ্যাম্পিয়ন হয়। অপর দিকে বিকেল ৪টায় ছেলেদের গ্রুপে চরনিখলা উচ্চ বিদ্যালয় ও মাইজবাগ পাছপাড়া উচ্চ বিদ্যালয় ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে।

 

এতে ২শূন্য গোলে চরনিখলা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন ট্রপি জিতে নেয়। উল্লেখ যে আন্ত:স্কুল খেলায় অনান্য ইভেন্টর মধ্যে কাবাডি, হ্যান্ডবল ও সাঁতারেও ছেলে এবং মেয়েদের উভয় গ্রুপে চরনিখলা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেওয়া হয়।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়ম, পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূইয়া মনি, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী হামিদ, উপজেলা ক্রীড়া সমিতির সাধারণ সম্পাদক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছফিউল্লা সরকার।

 

এছাড়ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুশীল সমাজের গণ্যমান্য ব্যাক্তিবর্গসহ বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ উপস্থিত ছিলেন।