| |

লা মেরিডিয়ান ঢাকায় মালয়েশিয়ান খাবার উৎসব

আপডেটঃ ৯:৩৪ অপরাহ্ণ | জুলাই ৩০, ২০১৭

Ad

আগামী ৩ আগস্ট থেকে ১১ আগস্ট ২০১৭ পর্যন্ত প্রথমবারের মতো লা মেরিডিয়ান ঢাকার লেটেস্ট রেসিপি রেস্তোরাতে মালয়েশিয়ান খাবার উৎসবের আয়োজন করা হচ্ছে।

 

দি সিটি ব্যাংক এবং বাংলাদেশ মালয়েশিয়ান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (বিএমসিসিআই) এর সহযোগিতায়, মালয়েশিয়ান খাবারের এই উৎসবটি সাম্প্রতিক কালের সেরা উৎসব হিসেবে বিবেচিত হবে বলে আশা কারা যায়।
প্রধান অতিথি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী, জনাব রাশেদ খান মেনন উৎসবটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করবেন আগামী ০২ আগস্ট ২০১৭।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মালয়েশিয়ার মহামান্য রাষ্ট্রদূত মাননীয় হাই কমিশনার নূর আশিকিন মোহাম্মদ তৈয়ব।

 

সপ্তাহব্যাপী এই উৎসবে মালয়েশিয়া থেকে আগত আমাদের অতিথি শেফ হাফিজাল বিন ইসতিয়াকের পরিবেশিত মালয়েশিয়ার বিভিন্ন প্রকার সুস্বাদু খাবার অতিথিরা উপভোগ করতে পারবেন।

 

“ফ্লেভারস্ অব মালয়েশিয়া” শীর্ষক মালয়েশিয়ান এই খাবার উৎসবে মালয়েশিয়ার বিভিন্ন শহরের ঐতিহ্য বাহি জনপ্রিয় খাবার পরিবেশন করা হবে। নিয়মিত বুফে ডিনারের পাশাপাশি অতিথিরা মালয়েশিয়ার জনপ্রিয় খাবার নসি ড্যাঙ্গা, স্যাটে, হক্কিন মি, নাসি কান্দর ছাড়াও আরো হরেক রকম খাবারের স্বাদ নিতে পারবেন।

 

ডিনারের মূল্য জন প্রতি ৩,৯০০++ টাকা এবং এই আয়োজনটি অতিথিদের জন্য খোলা থাকবে সন্ধ্যা ০৬:৩০ থেকে রাত ১১:৩০ পর্যন্ত।

 

ব্রেকিং নিউজঃ