| |

ত্রিশালে জাতীয় শোকদিবসে যুবলীগের আলোচনা সভা

আপডেটঃ 7:56 pm | August 01, 2017

Ad

ত্রিশাল প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ মতিন সরকার বলেছেন আগষ্ট বাঙ্গালী জাতির জন্য এক শোকের মাস।

 

আমাদের প্রিয় নেতা, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারের হত্যা করে একদল বিপদগামী সেনা কর্মকর্তা। গভীর ভাবে শ্রদ্ধা জানাই জাতির এ শ্রেষ্ট সন্তানের প্রতি।

 

শোককে শক্তিতে পরিনত করে বাঙ্গালী জাতির ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করে যাচ্ছে তারই সুযোগ্য কন্যা রাষ্ট নায়ক শেখ হাছিনা। এ সরকারের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আগামী নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে যুবলীগের প্রতিটা নেতাকর্মীকে ঐক্যবদ্ধ কাজ করতে হবে।

 

গনতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে। জাতির জন্ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে নিরলস কাজ করে যাচ্ছেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। আজ সারা বিশ্বের নেতারা প্রধানমন্ত্রীকে উন্নয়নের রোল মডেল হিসেবে স্বীকৃতি দিয়েছে।
তিনি মঙ্গলবার বিকেলে ত্রিশাল উপজেলা যুবলীগের জাতীয় শোক দিবসের মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

স্থানীয় পোড়াবাড়ী বাজারের মঠবাড়ি ইউনিয়ন যুবলীগের সভাপতি জামাল মন্ডলের সভাপতিত্বে সাধারন সম্পাদক শহিদুল্লাহর পরিচালনায় আয়োজিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম জুয়েল।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম, মঠবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কদ্দুছ মন্ডল, আওয়ামীলীগ নেতা ফজল রাব্বী, ইকবাল হোসেন,

 

নয়ন তালুকদার, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা ত্রিশাল সাবেক ভিপি আব্দুল মোতালেব, উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ইকবাল হোসেন, উপজেলা যুবলীগের সহসভাপতি শফিকুল ইসলাম সর্দার, ত্রিশাল পৌর যুবলীগের সাধারন সম্পাদক ফুয়াদ হাছান নিউটন প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, অতিথি পাখির মত যারা আওয়ামীলেিগ সুবিধাভোগী আছেন তারা কখনো কর্মসূচী পালন করেননা,দলীয় কার্যক্রমে অংশগ্রহন না করে বিভেদ তৈরী করে রাখে।

 

তিনি যুবলীগকে উদ্যেশ্য করে বলেন জননেত্রী যে সকল উন্নয়ন করেছে তা জনগনের সামনে তুলে ধরতে হবে এবং জামায়াত বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী নির্বাচনে বিজয়ী করার লক্ষ্যে এখন থেকে দলের নির্দেশনা অনুযায়ী উঠান বৈঠক করতে হবে।
এর আগে জাতীয় শোক দিবসে জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানিয়ে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

ব্রেকিং নিউজঃ