| |

টক্কর সহ আটক ৩

আপডেটঃ 8:21 pm | August 01, 2017

Ad

ইব্রাহিম মুকুট : ময়মনসিংহের আইন শৃঙ্খলার রোড মাস্টার গোয়েন্দার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান গত ৫ জুলাই যোগদানের পর ময়মনসিংহের আইন শৃঙ্খলা পালটিয়ে দিয়েছেন এক কথায় বলাবাহুল্ল।

 

ডিবির গোয়েন্দার জালে মাদকের মামলায় ৪২ জন গ্রেফতার করে মামলার দায়ে জেল হাজতে প্রেরন করে এছাড়াও উদ্বার করা হয় ২৬৩ গ্রাম হিরোইন ফেনসিডিল ১৪ বোতল ইয়াবা ১৯৬৩ গাজা ৫০০ গ্রাম যার মূল্য আনুমানিক ১২ লক্ষ ২৫ হাজার ৪শত টাকা বলে গোয়েন্দা ওসি জানিয়েছেন।

 

এ ছাড়াও ময়মনসিংহে মাদক সংক্রান্ত ১৯ জন আসামী অপহরন ভিকট্রিম সহ ৩ জনকে আটক করে ডিবি মামলা দায়ের করে। এছাড়াও দেশীয় লোহার ছোড়া ৩টি মটর সাইকেল ও একটি প্রাইভেটকার উদ্বার করে ডিবি কার্যালয়ে আনা হয়। যার উদ্বার কৃত আনুমানিক মূল্য প্রায় ২০ লক্ষ টাকা হবে বলে জানিয়েছেন।

 

গতকাল ময়মনসিংহ কেওয়াট খালি বাজার এলাকা সংলগ্ন রাত্র আনুমানিক ৮ টায় টক্কর জালি বেগে থাকা অস্থায় ৩ জনকে আটক করে। ডিবির এসআই মোঃ আনোয়ার হোসেন,

 

মোঃ হাফিজ আসামী মোঃ আনিসুর রহমান (৪০), পিতা মৃত- এমদাদ হোসেন, সাং- নিগোয়ারী, মহসিন খান(৬০) পিতা- মৃত ইদ্রিস আলী, আসান আল আরাফাত পলাশ (৩৩), পিতা আলী আকবর ডিবিতে আটক করে মামলার প্রস্তুতি চলছে।

 

ময়মনসিংহে গত ৫ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত ময়মনসিংহে সফল আইন শৃঙ্খলার রোড মাস্টার আশিকুর রহমান যোগদানের পর ২৬ দিনে ময়মনসিংহের চেহারা পাল্টে দিয়েছেন।

 

এক কথায় সন্ত্রাসীদের আতংকের আরেক নাম ডিবি গোয়েন্দার ইনস্পেক্টর আশিকুর রহমান তার নেতৃত্বে ও পুলিশ পরিদর্শক মোঃ মাজহারুল ইসলাম এবং ডিবির এসআই ও এএসআই ও কন্টেবল তিনি চৌকশ বাহীনি নিয়ে তিনি আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন রাখবে বলে জানিয়েছেন।

 

অপর এক সূত্রে আইনশৃঙ্খলা ঠিক রাখার জন্য ময়মনসিংহের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম এর নির্দেশে ময়মনসিংহে সন্ত্রাস, জঙ্গীবাদ, মাদক ব্যবসায়ী চিহ্নিত চাদাবাজী কঠোর হস্তে দমন করবেন বলে জানিয়েছেন।

 

ডিআইজি ও পুলিশ সুপার এর নির্দেশে ময়মনসিংহের আইন শৃঙ্খলা জানিয়েছেন। তিনি আরো বলেন, আইন শৃঙ্খলা ঠিক রাখার স্বার্থে রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশ যে খানেই জঙ্গি, মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ পুলিশ প্রশাসনের প্রতি নির্দেশে কাজ করবেন বলে ডিবি গোয়েন্দা জানিয়েছেন।

ব্রেকিং নিউজঃ