| |

পৃথিবী দুই ভাগে বিভক্ত ছিল বঙ্গবন্ধু ছিলেন শোষিতের পক্ষে

আপডেটঃ 11:20 am | August 06, 2017

Ad

স্টাফ রিপোর্টার ॥ শোকস্মৃতি বিজড়িত ১৫ আগষ্ট ২০১৭ যথাযোগ্য মর্যাদার সাথে পালনের লক্ষ্যে বঙ্গবন্ধু পরিষদ ময়মনসিংহ জেলা ও মহানগর শাখার উদ্যোগে গতকাল ৪ আগষ্ট শুক্রবার বিকাল ৩টায় টাউনহল এডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে আলোচনা সভা, কবিতা আবৃতি ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

 

অনুষ্টানে প্রধান অতিথি বক্তব্য রাখেন জাতীয় সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম। এসময় সৈয়দ হাসান ইমাম বলেন, বঙ্গবন্ধু ছিলেন অতি সাধারন একজন মানুষ, তিনি মাটির মানুষ ছিলেন।

 

পৃথিবী দুই ভাগে বিভক্ত ছিল বঙ্গবন্ধু ছিলেন শোষিতের পক্ষে। ১৯৭০ এর নির্বাচনে বঙ্গবন্ধু অংশগ্রহণ করেছিলেন বলেই আমরা ৯ মাস যুদ্ধ করে জয়ী হয়ে ছিলাম। বঙ্গবন্ধ ৬৮ হাজার গ্রাম বাংলার মানুষকে চিনতেন এবং খোজখবর রাখতেন। নতুন প্রজন্মকে বঙ্গবন্ধুর সম্পর্কে জানাতে হবে।

 

বঙ্গবন্ধু পরিষদ ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি ও পৌর মেয়র মোঃ ইকরামূল হক টিটু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোঃ জহিরুল হক খোকা, জেলা নাগরিক আন্দোলনের সভাপতি এডভোকেট আনিসুর রহমান খান, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান,

 

বঙ্গবন্ধু পরিষদ জেলা শাখার সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, গন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক শিরিন বিথি, লেখক ড. মোহাঃ জাহাঙ্গীর আলম বুলবুল, বঙ্গবন্ধু পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সাধারন সম্পাদক কবি মাহমুদ আল মামুন।

 

অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধু পরিষদ ময়মনসিংহ মহানগর শাখার সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম। এসময় কবিতা আবৃত্তি ও সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ব্রেকিং নিউজঃ