| |

ময়মনসিংহ জেলার ফুলপুর থানা ও কোতোয়ালী থানা এলাকা হতে বিপুল পরিমাণ ইয়াবা সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪।

আপডেটঃ 8:42 pm | August 06, 2017

Ad

১। বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত ইয়াবা ট্যাবলেটের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড় করার নিমিত্তে মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার,

 

ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

 

২। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিএসসি ক্যা¤প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ময়মনসিংহের ফুলপুর থানাধীন রামভদ্রপুর নয়াপাড়া নামক স্থানে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক-দ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

 

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল অদ্য ০৫/০৮/১৭ ইং তারিখে ১৬৪৫ ঘটিকায় এএসপি গৌতম দেব এর নেতৃত্বে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। মোঃ মাসুদ রানা (২৭), পিতা- মৃত আহম্মদ আলী, সাং- রামভদ্রপুর, থানা- ফুলপুর, জেলা- ময়মনসিংহ’কে ২৯৫ (দ্ইুশত পঁচানব্বই) পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন এবং ০১ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়, যার নাম মোঃ জয়নাল হক(৪২), পিতা- মোঃ জামাল মিয়া, সাং- চরস্বল্পা, থানা- ফুলপুর, জেলা- ময়মনসিংহ।

 

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৮৮,৫০০/- টাকা। আসামী মোঃ মাসুদ রানা (২৭) এর বিরুদ্ধে ফুলপুর থানায় হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। ধৃত আসামীর বিরুদ্ধে ১৯৯০ (সংশোধনী ২০০৪)ইং সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৯(খ)/২৫ ধারা মোতাবেক ময়মনসিংহের ফুলপুর থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

 

৩। র‌্যাব-১৪, ব্যাটালিয়ন সদরের অপর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, ময়মনসিংহের কোতোয়ালী থানাধীন পরানগঞ্জ তারাবাজার হতে কাচারীবাজারগামী রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদক-দ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

press sadar-2prees sadar

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল অদ্য ০৫/০৮/১৭ ইং তারিখে ১৮০০ ঘটিকায় এএসপি মোঃ আবুল কালাম আজাদের নেতৃত্বে উক্ত স্থানে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। হাবিবুর রহমান (২৮), পিতা- ছবুর আলী, সাং- চরবাহাদুরপুর,

 

থানা- ফুলপুর, জেলা- ময়মনসিংহ’কে ১। ১,০০৫ (এক হাজার পাঁচ) পিচ ইয়াবা ট্যাবলেট, ২। ০১ (এক) টি মটরসাইকেল ও ০৩। ০১ (এক) টি মোবাইল ফোনসেট সহ গ্রেফতার করেন এবং ০২ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়, যাদের নাম ১। আজগর আলী, পিতা- মৃত জুলহাস ও ২। রেজাউল, পিতা- রশিদ, সর্বসাং- মৃধাপাড়া বুরারচর,

 

থানা- কোতোয়ালী, জেলা- ময়মনসিংহ। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩,০১,৫০০/- টাকা। ধৃত আসামীর বিরুদ্ধে ১৯৯০ (সংশোধনী ২০০৪)ইং সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৯(খ)/২৫ ধারা মোতাবেক ময়মনসিংহের কোতোয়ালী থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।

ব্রেকিং নিউজঃ