| |

নান্দাইলে ছাত্র-ছাত্রীদের নৈতিকতা ও সততা চর্চার লক্ষ্যে সততা স্টোরের উদ্ভোধন

আপডেটঃ ৪:৩৩ অপরাহ্ণ | আগস্ট ০৯, ২০১৭

Ad

শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধিঃ “সবাই মিলে গড়ব দেশ, দুর্নীতি মুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে নৈতিকতা ও সততা চর্চার লক্ষ্যে দুদক নির্ধারিত স্কুলে দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে সততা স্টোর নামে একটি দোকান উদ্ভোধন করা হয়েছে।

 

মঙ্গলবার (০৮আগষ্ট) সকাল ১১টায় মুশুলী উচ্চ বালিকা বিদ্যালয়ের মিলনায়তনে সকল ছাত্রীদের নৈতিকতা ও সততা সম্পর্কে অভহিত করন মূলক এক আলোচনা সভার পর সততা স্টোর দোকাটি উদ্ভোধন করা হয়। এ দোকানে কোন বিক্রেতা থাকবে না। ক্রেতা তার নাম রোল নং এবং পণ্যের নাম লিখে খামে টাকা ভরে নিজ দায়িত্বে ক্যাশ বক্সে রেখে যাবে। প্রতিনিয়ত এ নিয়মেই চলবে সততা স্টোর দোকানটি।

 

অত্র বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বাবু রুপন কুমার রায়ের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ হাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে নান্দাইল উপজেলা শাখা দুর্নীতি প্রতিরোধ কমিতির সভাপতি আলহাজ¦ গাজী আব্দুস সালাম ভূইয়া বীরপ্রতীক,

 

সাধারণ সম্পাদক লেকচারার মোঃ কামরুল হুদা, সাংবাদিক প্রতিনিধি হিসেবে শামছুজ্জামান বাবুল প্রমুখ। ব্যবস্থাপনায় ছিলেন প্রধান শিক্ষক শহিদুল ইসলাম ভূইয়া, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহ-শিক্ষক শাহজাহান ভূইয়া।