| |

ধোবাউড়ায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান হাজ্বী মজনু মির্ধা

আপডেটঃ 8:50 pm | August 13, 2017

Ad

ধোবাউড়া সংবাদদাতা: ধোবাউড়ায় নিতাই নদীর আকস্মিক ভাঙ্গনে প্রায় ২০ হাজার পরিবার পানিবন্দী হয়েছে। এর মধ্যে প্রায় তিন হাজার পরিবার সম্পূর্ণ ক্ষতিগ্রস্থ ও ১৮ হাজার পরিবার আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে বলে উপজেলা দুর্যোগ নিয়ন্ত্রণ কক্ষ সূত্রে জানা গেছে।

 

গতকাল রবিবার সকাল ৮টা থেকে নৌকাযোগে ধোবাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করেন ধোবাউড়া উপজেলা চেয়ারম্যান হাজ্বী মোহাম্মদ মজনু মির্ধা।

 

উপজেলার ঘোঁষগাও ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণের পর দক্ষিণ মাইজপাড়া ইউনিয়নের নয়াপাড়া, দিগলবাগ ও কালিকাবাড়ীসহ আশপাশের বন্যাকবলিতদের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

 

এ সময় তাঁর সাথে ছিলেন ঘোষগাঁও ইউপি চেয়ারম্যান মোঃ শামছুল হক, ঘোষগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল করিম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান ইমান,

 

স্থানীয় ইউপি সদস্য সাদেকুর রহমান, উপজেলা সেচ্ছাসেবকলীগ এর যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন ও কৃষকলীগ নেতা আনোয়ার হোসেনসহ অনেকেই। প্রবল বৃষ্টি উপেক্ষা করে নৌকাযোগে এ ত্রাণ বিতরণ করা হয়।

 

পরে উপজেলা চেয়ারম্যান ঘোষগাঁও ইউনিয়ন পরিষদে জড়ো হওয়া ভূক্তভোগীদের মাঝে ত্রাণ বিতরণ শেষে পোড়াকান্দুলিয়া ইউনিয়নে সাংসদ মিঃ জুয়েল আরেং এমপি’র ত্রাণ বিতরণে শরিক হন।

ব্রেকিং নিউজঃ