| |

বঙ্গবন্ধুর স্মরনে আলোচনা সভা ও শোক মিছিল সফল করতে ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলমের বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গনসংযোগ

আপডেটঃ 9:35 pm | August 13, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ বঙ্গবন্ধু স্মরনে আজ বিকাল সাড়ে ৩টায় ময়মনসিংহের রেলওয়ে কৃষ্ণচুড়া চত্বরে মহানগর আওয়ামীলীগের আলোচনা সভা ও শোকর‌্যালীকে সফল করার লক্ষে মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলমের নেতৃত্বে বিভিন্ন ওয়ার্ডে ব্যাপক গনসংযোগ করা হয়।

 

এসময় এহতেশামুল আলম অলোচনা সভা ও শোকর‌্যালীকে সাফল্য মন্ডিত করার জন্য ওয়ার্ডের নেতা ও কর্মীবৃন্দকে মিছিল সহকারে আলোচনা সভা ও শোকর‌্যালীতে অংশ গ্রহন করার জন্য নির্দেশ প্রদান করেন।

 

প্রসঙ্গত উল্লেখ থাকে যে, আজকের অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক বাবু অসিম কুমার উকিল, কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য মারুফা আক্তার পপি ও রেমন আরেং।

 

মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলমের সাথে গনসংযোগ কালে সঙ্গী ছিলেন মহানগর আওয়ামীলীগ নেতা অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লু, বাবু প্রদীপ ভৌমিক, আনোয়ারুল হক রিপন, কাউন্সিলর ফারুক হাসান, হাবিবুর রহমান হাবিব, মাহমুদ হোসেন প্রিন্স, বুলবুল গাভাস্কার, সিদ্দিকুর রহমান, লিটন পাল প্রমুখ।

ব্রেকিং নিউজঃ