| |

ডিবি’র অভিযানে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ॥ ১শত ৩০পিচ ইয়াবা উদ্ধার

আপডেটঃ 9:47 pm | August 13, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) মাদকবিরোধী অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গতকাল শনিবার রাতে শহরের পাটগুদাম বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা রিপন মিয়া ও সাইফুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে ১শত ৩০পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে ডিবি পুলিশ কোতোয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।

 

ডিবি পুলিশের ওসি মোঃ আশিকুর রহমান জানান, ডিবি পুলিশের এসআই আনোয়ার হোসেন ও এসআই হাফিজুর রহমান সঙ্গীয়দের নিয়ে অভিযান পরিচালনাকালে গোপন সংবাদে পায় পাটগুদাম ব্রীজ মোড়ে মাদক ব্যবসায়ীরা মাদক কেনাবেচা করছে।

 

তাৎক্ষনিক তার (ওসি) পরামর্শে অন্যান্যদের নিয়ে অভিযান চালিয়ে পাবরিক টয়লেটের সামনে পাকা রাস্তার সামনে থেকে নেত্রাকাণা জেলার পুর্বধলার মাদক ব্যবসায়ী রিপন মিয়া ও সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়।

 

এ সময় তাদেও কাছ থেকে ১শত ৩০পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ নিয়ে গত আট দিনে ডিবি পুলিশ ১৬ মাদক ব্যবসায়ী ও অপরাধীকে গ্রেফতার করে। এ সময় ১৪টি মামলা দায়ের করে পুলিশ।

 

এদিকে ডিবি সফলতাকে ম্লান করে দিতে এবং মানুষের মাঝে বিভ্রান্তি ছড়াতে অপরাধীদের পক্ষ নিয়ে একাধিক মহলের প্ররোচনায় একটি চক্র নানা অপপ্রচার শুরু করেছে।

ব্রেকিং নিউজঃ