| |

ময়মনসিংহ জিলা স্কুল রোড জামে মসজিদ হাফিজিয়া মাদ্রাসায় বার্ষিক অভিভাবক সম্মেলন ও কৃতি ছাত্র সংবর্ধনা ও পুরস্কার বিতরন

আপডেটঃ 11:16 pm | August 14, 2017

Ad

শহর প্রতিনিধি ॥ গতকাল সোমবার দুপুরে ময়মনসিংহ জিলা স্কুল রোড জামে মসজিদ হাফিজিয়া মাদ্রাসায় বার্ষিক অভিভাবক সম্মেলন ও কৃতি ছাত্র সংবর্ধনা এবং পুরস্কার বিতরণী ২০১৭ মসজিদের ২য় তলায় অনুষ্ঠিত হয়েছে।

 

বার্ষিক অভিভাবক সম্মেলন ও কৃতি ছাত্র সংবর্ধনা অনুষ্ঠানে জিলা স্কুল রোড জামে মসজিদ হাফিজিয়া মাদ্রাসার কমিটির সভাপতি মো: নূর উদ্দিন এর সভাপতিত্বে সংবর্ধনা ও পুরস্কার বিতরণী পূর্বক আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ পৌর মেয়র মো: ইকরামুল হক টিটু, জিলা স্কুল রোড জামে মসজিদ হাফিজিয়া মাদ্রাসার সাধারণ সম্পাদক আলহাজ্ব ফেরদৌস আহাম্মেদ স্বপন, অর্থ সম্পাদক আব্দুল্লাহেল বাকী,

 

মাওলানা আমিনুল ইসলাম, ইকবাল, রিপন প্রমুখ। আলোচনা অনুষ্ঠান শেষে কৃতি ছাত্রদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনা ও সঞ্চালনায় ছিলেন উক্ত মাদ্রাসার মুহতামীম ও মসজিদের পেশ ইমাম মুফতী আব্দুশ শাকুর ও মাওলানা শফিউদ্দিন।

 

অনুষ্ঠানে ছাত্র এবং অভিভাবকবৃন্দ সহ বিভিন্ন মসজিদের ইমাম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন। ছাত্রদের মধ্য থেকে পুরস্কার গ্রহণ করেন শরফুল হামিদ সিয়াম, মুত্তাকীন সরকার, কেফায়েত উল্লাহ, মিজান, সাদী, আনসারী ও মো: সাফায়েত রহিম আকন্দ মুঈন প্রমুখ। অনুষ্ঠানটি সকাল ৯ টা থেকে শুরু হয়। এরপর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত, হামদ ও নাত পরিবেশনা, মতবিনিময় ও আলোচনা সভা ও পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে দুপুর ২.৩০ মিনিটে শেষ হয়।

ব্রেকিং নিউজঃ