| |

বঙ্গবন্ধু যদি বেচেঁ থাকতে পারতেন তাহলে বাংলাদেশ আজকে সিঙ্গাপুর, মালয়েশিয়ার মত উন্নত দেশে পরিনত হত

আপডেটঃ 1:57 pm | August 16, 2017

Ad

মেরাজ উদ্দিন বাপ্পী: ১৫ই আগষ্ট জাতিয় শোক দিবস উপলক্ষ্যে দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। সভায় সভাপতিত্ব করেন দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আ:লীগ নেতা আলহাজ্ব আমিনুল হক শামীম।

 

এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বজলুর রহমান, দি ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের এর সাবেক পরিচালক প্রদীপ ভৌমিক, শংকর সাহা, ব্যবসায়ী সমিতির নেতা ইঞ্জিনিয়ার মুসলেম উদ্দিন, চেম্বার পরিচালক সনতোষ ঘোষ, মধু বাবু, প্রমুখ।

 

সভাপতির বক্তব্যে আমিনুল হক শামীম বলেন বঙ্গবন্ধু যদি বেঁেচ থাকতে পারতেন তাহলে বাংলাদেশ আজকে সিঙ্গাপুর, মালয়েশিয়ার মত উন্নত দেশে পরিনত হত। যুদ্ধ বিধস্ত স্বাধীন বাংলাদেশকে পুনগঠনের জন্য যখন তিনি কাজ করতে শুরু করেছিলেন দেশী বিদেশী চক্রান্তকারীরা সেই মুহুর্তে বঙ্গবন্ধুকে হত্যা করে।

 

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বর্তমানে বাংলাদেশকে মধ্যম আয়ের উন্নত দেশে পরিণত করার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বাংলাদেশের প্রবৃদ্ধি আজ ৭ এ পৌছেছে। ব্যবসায়ীরা বিভিন্ন সুযোগ সুবিধা রাষ্ট্রীয়ভাবে সরকারের কাছ থেকে গ্রহন করে একটি শিল্পন্নত বাংলাদেশ গড়ার চেষ্টা করছে।

 

আগামী দিনগুলিতে শেখ হাসিনার সরকার যদি ক্ষমতায় থাকে তাহলে বাংলাদেশ একটি উন্নত রাষ্ট্রে পরিণত হবে এ ব্যাপারে কোন সন্দেহ নাই। তাই আমাদের ঐক্যবদ্ধভাবে বিশেষত ব্যবসায়ীদের শেখ হাসিনাকে ক্ষমতায় রাখার চেষ্ঠা করতে হবে।

ব্রেকিং নিউজঃ