| |

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সরিষাবাড়ী উপজেলা শাখা উদ্ভোধন

আপডেটঃ 7:09 pm | August 25, 2017

Ad

রুহুল আমিন:  ২৪আগস্ট বৃহস্পতিবার বেলা ১১ টায় সরিষাবাড়ী আরামনগর বাজার রফিক প্লাজা (৩য় তলা) ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সরিষাবাড়ী উপজেলা শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হয়।
অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সভাপতি, দৈনিক মাটি ও মানুষ পত্রিকার সম্পাদক-প্রকাশক একেএম ফখরুল আলম বাপ্পী চৌধুরী।

 

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর মুখ্য সমন্বয়ক, জার্নাল বাংলাদেশ-এর সম্পাদক স্বাধীন চৌধুরী, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সিনিয়র নেতা দৈনিক লোক-লোকান্তর পত্রিকার সম্পাদক আমিনুল হাসান, দৈনিক আলোকিত ময়মনসিংহ এর সম্পাদক প্রদীপ ভৌমিক,

 

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর সদস্য ও দৈনিক মাটি ও মানুষ পত্রিকার বিশেষ প্রতিনিধি জেএন তারেক, জার্নাল বাংলাদেশ-এর বার্তা সম্পাদক ও দৈনিক মাটি ও মানুষ পত্রিকার ফটো সাংবাদিক শরাফত আলী শান্ত, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব-এর অফিস স্টাফ ফারজানা আক্তার ঝুমু প্রমুখ।

 

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব-এর সভাপতি মোঃ ফজলুল হক। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব-এর সম্পাদক রাশেদুল ইসলাম, সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব-এর পৃষ্ঠপোষক মোঃ রুহুল আমিন সেলিম, প্রেসক্লাব সদস্য মিজানুর রহমান প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব-এর সাংগঠনিক সম্পাদক শামিম হোসাইন সোহেল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার মোঃ দুলাল মিয়া, বিশিষ্ট শিল্পপতি মোঃ রফিকুল ইসলাম প্রমুখ।

 

উদ্বোধনী অনুষ্ঠান শেষে সরিষাবাড়ী উপজেলা প্রেসক্লাব-এর পক্ষ থেকে যমুনা তীরবর্তী বন্যায় ক্ষতিগ্রস্থ পাঁচশ জনের মধ্যে বিভিন্ন খাদ্য সামগ্রি এবং জরুরি ঔষধপত্র বিতরণ করা হয়।

ব্রেকিং নিউজঃ