| |

নতুন বিয়ে করতে বাধ সাধায় স্ত্রীকে গলা কেটে হত্যা করে পাষন্ড স্বামী

আপডেটঃ ৯:৫৩ অপরাহ্ণ | আগস্ট ২৫, ২০১৭

Ad

নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনা জেলা শহরের হোসেনপুর আন্তঃজেলা বাস টার্মিনালের সন্নিকটে ধান ক্ষেতে অজ্ঞাত মহিলাকে গলা কেটে হত্যাকান্ডের ৫ দিনের মাথায় মহিলা পরিচয় উদ্ধার এবং হত্যাকান্ডের প্রকৃত রহস্য উদ্ঘাটন করেছে নেত্রকোনা সদর সার্কেল অফিস।
এ উপলক্ষ্যে নেত্রকোনা সদর সার্কেল কার্যালয়ে গতকাল শুক্রবার সকাল ১১টায় এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিংয়ে নেত্রকোনা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন বলেন,

 

পুলিশ গত ১৯ আগস্ট জেলা শহরের হোসেনপুরস্থ বাস টার্মিনালের সন্নিকটে একটি ধান ক্ষেত থেকে গলাকাটা ও বুকে ছুরিকাঘাত করা অবস্থায় অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করে। পরে নিহতের সাথে থাকা বেগ তল্লাশী করে মোবাইলের মাধ্যমে লাশের পরিচয় সনাক্ত করা হয়।

 

পরিচয় সনাক্তের পর মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে ঘাতক স্বামীর অবস্থান চিহ্নিত করে গত বৃহস্পতিবার রাতে জেলা শহরের সাতপাই এলাকার তালুকদার বাড়ি থেকে মিলন মিয়াকে (৩২) আটক করা হয়।

 

আটকের পরপরই পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে মিলন মিয়ার স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয়। তার দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দী থেকে জানা যায়, মিলন মিয়া নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার ব্রিকালিকা গ্রামের লুৎফর মিয়ার ছেলে।

 

তার দ্বিতীয় স্ত্রী নাসরিন আক্তার নরসিংদি জেলার শিবপুর উপজেলার তেলিয়া গ্রামের মোঃ নাজিম উদ্দিনের মেয়ে। জবানবন্দীতে সে আরো জানায়, এটি তাদের দুজনেরই ২য় বিয়ে। দুজনেই ঢাকার গাজীপুরের টংগী এলাকায় থাকা কালীন প্রণয়ের মাধ্যমে বিয়ে হয়।

 

এরপর থেকে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হলে দুজনই আলাদা থাকেন। মিলনের অভিযোগ, তার স্ত্রী নাসরিনের অবাধ্য জীবনযাপন ও অনৈতিক কাজে বাঁধা দেয়ার জন্য তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। তার চরিত্র সংশোধনের জন্য তাকে নিয়ে বিভিন্ন জেলায় বসবাস করলেও খারাপ অভ্যাসের পরিবর্তন না হওয়ায় শেষ পর্যন্ত তাকে ছেড়ে আলাদা থাকে মিলন।

 

আলাদা থাকলেও নাসরিন মিলনের স্ত্রীর অধিকার থেকে সরে যাচ্ছিল না। অপরদিকে মিলনও নতুন করে বিয়ে করতে পারছিল না। এই আক্রোসেই মিলন পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ১৯ আগস্ট টংগীর মা-বাবার কাছ থেকে মোবাইল ফোনে স্ত্রী নাসরিনকে নেত্রকোনায় ডেকে আনে এবং রাতে হোসেনপুর এলাকায় একটি ধানক্ষেতে নিয়ে প্রথমে গলায় ছুরি চালিয়ে পরে বুকে ছুরিকাঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

ব্রেকিং নিউজঃ