| |

বঙ্গবন্ধু অন্যায়কে কখনো প্রশ্চয় দিতেন না

আপডেটঃ 10:52 pm | August 25, 2017

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজবাহ উদ্দিন সিরাজ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্র জীবন থেকেই ছিলেন দুরন্ত, সাহসী এবং প্রতিবাদী।

 

অন্যায়কে কখনো তিনি প্রশ্রয় দিতেন না।জাতির জনকের সাহসিকতার উপর ভর করেই বাংলাদেশ আজ স্বাধীন হয়েছে। বাঙালির অধিকারের প্রশ্নে তিনি কখনও আপস করেননি।

 

ঘাতকচক্র জাতির পিতাকে হত্যা করলেও তার নীতি ও আদর্শকে মুছে ফেলতে পারেনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে ময়মনসিংহে কালো পতাকাবাহী শোক মিছিল পুর্ব সমাবেশে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

 

শোকের মাসে জাতির জনক বঙ্গবন্ধু স্মরনে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে কালো পতাকাবাহী শোক মিছিল ২৫শে আগষ্ট, শুক্রবার বিকাল ৩টায় রেলওয়ে কৃষ্ণচুড়া চত্বর হতে শুরু হয়ে টাউনহল প্রাঙ্গন প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

 

কালো পতাকাবাহী শোক মিছিল পুর্ব সমাবেশে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এড. জহিরুল হক খোকা।

 

ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এর পরিচালনায় কালো পতাকাবাহী শোক মিছিল পুর্ব সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিজবাহ উদ্দিন সিরাজ।

 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও বন্ত্র ও পাট মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি, আওয়ামীলীগ কেন্দ্রীয় নেতা মারুফা আক্তার পপি, আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য ও সাবেক এমপি হাফেজ রুহুল আমিন মাদানী,

 

ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লু, জাতীয় সংসদ সদস্য শরীফ আহমেদ, জাতীয় সংসদ সদস্য আনোয়ারুল হক খান তুহিন, জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ নেতা আমিনুল হক শামিম,

21013899_1736868243285538_16841729643965907_o

সাবেক এমপি রেজা আলী, ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগ নেতা ও ময়মনসিংহ পৌরসভার মেয়র মো: ইকরামুল হক টিটু, হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের চেয়ারম্যান ফারুক আহম্মেদ খান প্রমুখ।

 

আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল বলেন, যতদিন বাংলাদেশ ও বাঙালি থাকবে ততদিন জাতির পিতার নাম এ দেশের লাখো-কোটি বাঙালির অন্তরে চির অমলিন, অক্ষয় হয়ে থাকবে। ঘাতকচক্র বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। জাতির পিতাকে হারানোর শোককে শক্তিতে পরিণত করতে হবে ।

 

কেন্দ্রীয় নেত্রী মারুফা আক্তার পপি বলেন, তার ত্যাগ ও তিতিক্ষার দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ ধারণ করে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, শান্তিপূর্ণ, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে আত্মনিয়োগ করি। আমরা অবশ্যই জয়ী হব।

ব্রেকিং নিউজঃ