| |

“অনসাম্বল থিয়েটার এর নৃশংস কোরাস মঞ্চায়ন ”

আপডেটঃ ১০:৪৮ অপরাহ্ণ | আগস্ট ২৭, ২০১৭

Ad

রুহুল আমিন: গত ২৬ আগষ্ট শনিবার পার্কে অবস্থিত গণহত্যা স্মৃতিফলকের সামনে মোঃ আবুল মনসুর এর পরিকল্পনায় ও ছাত্রলীগ ময়মনসিংহ এর সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফ এর সহযোগিতায় অনসাম্বল থিয়েটার এর ২৮ তম প্রযোজনা পারফমিং আর্ট নৃশংস কোরাস  মঞ্চায়ন হয়েছে।

 

পার্কে অবস্থিত বধ্যভূমির রক্ষণাবেক্ষণ ও সংস্কারে সেই সাথে বঙ্গবধু শেখ মুজিবুর রহমান এর স্মৃতির প্রতি শ্রদ্ধাজ্ঞাপনের জন্য সার্কিট হাউজ এর সামনে থেকে কাচারি ঘাট পর্যন্ত অবস্থিত উদ্যানটিকে বঙ্গবন্ধু উদ্যান নাম করণ করা দাবীতে উক্ত পারফমেন্স  আর্টটি মঞ্চায়ন করা হয়।

 

উপস্থিত শত শত দর্শক ও বোদ্ধাবৃন্দ অনসাম্বল থিয়েটার এর এই দাবীর সাথে একত্মতা ঘোষনা করেন। আবুল মনসুর এর পারফরমিং আর্টে উদ্বদ্ধ হয়ে উপস্থিত দর্শকবৃন্দ নাটকে অংশগ্রহণ করেন।

 

কায়সার রিজভী ও আসাদুজ্জামান এর সঞ্চালনা ও আবৃত্তিতে দর্শক মগ্ধতায় উপস্থিত দর্শকবৃন্দ গণহত্যা স্মৃতিফলক পরিষ্কার এর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

20170826_180830

আয়োজনকারীরা সকল প্রশাসনের কাছে গণহত্যা স্মৃতিফলকটির আধুনিকায়তন ও রক্ষনাবেক্ষন এর দাবী তোলেন।  সেই সাথে ছাত্রলীগ মহানগর এর সভাপতিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন আয়োজনে সহযোগিতার জন্য।