| |

জানালার গ্রীল ভেঙ্গে ময়মনসিংহ সদর সাব রেজিষ্টার অফিসে গভীর রাতে দুস্কৃতিকারীদের প্রবেশ অপরাধীদের সনাক্ত কাউকে করা যায়নি

আপডেটঃ 11:25 pm | August 27, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ গত ২৩ আগষ্ট রাতে অজ্ঞাত পরিচয় দুস্কৃতিকারীরা ময়মনসিংহ সদর সাব রেজিষ্টার অফিসের তালা ভেঙ্গে অফিস ক ও রের্কডরুম সহ কয়েকটি কে প্রবেশ করে অফিসের কাজগপত্র এলামেলো করে ফেলে রেখে যায়।

 

পরদিন ২৪ আগষ্ট নবনিযুক্ত সাব রেজিষ্টার মো: শাহনেওয়াজ অফিসে এসে দেখতে পায়, অফিসের তালা ভেঙ্গে দুস্কুতিকারীরা অফিসে প্রবেশ করে কাজগপত্র সহ কিছু আসবাবপত্র এলোমেলো করে ফেলে রেখে গেছে। অফিসের আলমারীর তালা ভাঙ্গা।

 

এ ব্যাপারে নবনিযুক্ত সাব রেজিষ্টার শাহনেওয়াজ অফিস থেকে কোন কাগজপত্র খোয়া গেছে কি না তা নিশ্চিত করে বলতে পারছেন না। তবে  সাব রেজিষ্টার অফিসের মত একটি গুরুত্বপুর্ন অফিসে এ ধরনের ঘটনা ঘটায় প্রত্যদর্শীরা বিশ্ময় প্রকাশ করেছেন।

 

উল্লেখ থাকে যে, সাব রেজিষ্ট্রি অফিসে নাইটগার্ড ও সিসি ক্যামেরা থাকা সত্বেও এ ধরনের দু:সাহসিক ঘটনা যারা ঘটিয়েছে তাদের সাথে অফিসের লোকজনের মধ্য থেকে কারো না কারো সহযোগিতা আছে বলে অনেকেই মনে করেন।

 

ঘটনাস্থলে গিয়ে আমাদের প্রতিনিধি দেখতে সাব রেজিষ্টার অফিসের পিছন দিকের জানালার গ্রীল ভেঙ্গে দৃস্কৃতিকারীরা ভেতরে প্রবেশ করেছে প্রতিয়মান হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা পলাশ কুমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

 

তিনি জানান দুস্কৃতিকারীরা রেজিষ্টি অফিসের পিছন দিক দিয়ে জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে প্রবেশ করেছে। পরবর্তীতে অন্যান্য রুমে তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে যার মধ্যে রের্কড রুমটিও রয়েছে।

 

এখন পর্যন্ত কোন কিছু খোয়া গেছে বলে জানাতে পারেনি সাব রেজিষ্টি অফিসের সংশিষ্ট কর্মকর্তাবৃন্দ। এ ব্যাপারে কোতোয়ালী মডেল থানায় একটি সাধারন ডাইরী করেছেন সাব রেজিষ্টার মো: শাহনেওয়াজ। যার নং ১৭৮৬, তাং ২৪/৮/১৭ইং।

ব্রেকিং নিউজঃ