| |

জেলা প্রশাসক খলিলুর রহমানের হস্তেেপ পৌর মেয়র টিটু‘র ব্যবস্থাপনায় ব্রম্মপুত্র নদের বাঁধ মেরামত সম্পন্ন

আপডেটঃ 11:26 pm | August 27, 2017

Ad

এএইচএম মোতালেব ॥ ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমানের হস্তেেপ অবশেষে ব্রম্মপুত্র নদ এর শহর রা বাঁধটির সামান্য মেরামত করায় সরকারের ৫ ল টাকা তিসাধন হাত হতে রা পেল।

 

এ শহর রা বাঁধটি পৌর মেয়র মো: ইকরামূল হক টিটু‘র নির্দেশনায় পৌরসভার প্রকৌশলীগন প্রায় ৩ঘন্টা নদের শহর রাবাঁধটি সামান্য মেরামত করে সরকারের ৫লক্ষ্য টাকার ক্ষতির কবল থেকে রক্ষা পেয়েছে।

 

উল্লেখ্য জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমানের অফিসে সাংবাদিক এএইচএম মোতালেব সকাল ৯টায় মহোদয়কে অবগত করেন। তাৎক্ষনিক জেলা প্রশাসক মহোদয় নির্বাহী প্রকৌশলীকে বিষয়টির সরাহা করার অনুরোধ করেন।

 

প্রকৌশলী পরির্দশন কওে জানায় এটি মযমনসিংহ পৌরসভার দায়িত্ব। জেলা প্রশাসক মহোদয় পৌরমেয়রকে কাজটি করার জন্য অনুরোধ করেন। পৌর মেয়র প্রয়োজনীয় মেরামত করে শহর রক্ষাবাধটিকে রক্ষা করেন্।

 

সেই সাথে ৪টি বড়-ছোট ফলজ গাছ রক্ষা পায়। এতে সরকারের প্রায় ৫লক্ষ্য টাকার ক্ষয়ক্ষতি থেকে রক্ষা  করে। এ বিষয়ে জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমান এর  সাথে  আলাপচারিতায় জানা গেছে তিনি শহর থেকে ৮টি পয়েন্টে শহর রক্ষা বাঁধটি মেরামতের জন্য বাংলাদেশ পানিউন্নয়ন বোর্ড কতৃপক্ষকে লিখিতভাবে অবগত করেছেন।

 

অপর দিকে পৌর মেয়র ইকরামূল হক টিটু পৌরএলাকার রাস্তাগুলোকে টিকিয়ে রাখতে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলীকে গতকাল ২৭-৮-২০১৭ তারিখে শহর রক্ষাবাঁধ প্রয়োজনীয় মেরামত করার অনুরোধ জানিয়ে পত্রালাপ করেছেন।

 

এ বাঁধ যদি মেরামত করা না হয় তবে বাঁধের আশেপাশে বসবাসকারীদেও ব্যপক ক্ষয়ক্ষতির আশংকা করছেন তিনি। গাছপালাসহ পশুপাখীর ক্ষতি সাধিত হবে।

ব্রেকিং নিউজঃ