| |

ত্রিশালে বাসা ও ঔষধের ফার্মেসিতে হামলা ভাংচুর লুটপাট আহত ১

আপডেটঃ 8:35 pm | August 28, 2017

Ad

ফয়জুর রহমান ফরহাদ: ত্রিশালের বালিপাড়া বাজারের ব্যবসায়ি ড. হুমায়ুন কবিরের বাসা ও ঔষধের ফার্মেসিতে গতকাল সোমবার সকালে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।
জানা গেছে, সোমবার সকালে রোগি আটকানোর ঘটনায় আজিজ মেডিকেল হলের কর্মচারী মোশারফের সাথে গ্যালাক্সি ডায়াগনোষ্টিক সেন্টারের টেকনোলজিস্ট বাসারের কথা কাটাকাটি হয়।

 

পরে গ্যালাক্সি ডায়াগনোষ্টিক সেন্টারের মালিক জামাল উদ্দিন বাচ্চু, তার ভাতিজা কাজল, সারোয়ার হোসেন, কাউছার, ফারুক ও টেকনোলজিস্ট বাসার ড. হুমায়ুন কবিরের বাসা ও ঔষধের ফার্মেসিতে হামলা চালিয়ে বাসা ও দোকানের আসবাবপত্র ভাংচুর এবং ৭/৮ লাখ টাকার স্বর্ণালংকার সহ নগদ অর্থ লুটপাট করে।

 

এ সময় ড. হুমায়ুন কবিরকে এলোপাথারি পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় ত্রিশাল থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে বলে জানান তার স্বজনরা।
হাসপাতালে চিকিৎসাধীন হুমায়ুন কবির জানান, রোগিরা প্রায়ই আমার কাছে অভিযোগ করে গ্যালাক্সি ডায়াগনোষ্টিক সেন্টারের লোকজন আপনার এখানে আসতে আমাদেরকে বাধাঁ দেয়। এ বিষয়টি জানতে মোশারফ বাসারের সাথে কথা বলে।

 

বাসার ক্ষিপ্ত হওয়ায় দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বাচ্চু ও তার লোকজন বাসা ও ঔষধের ফার্মেসিতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর ও ৭/৮ লাখ টাকার স্বর্ণালংকার সহ নগদ অর্থ লুটপাট করে। আমাকে এলোপাথারি পিটিয়ে মাথা ফাঁটানোসহ গুরুতর আহত করে।
লুটপাটের কথা অস্বীকার করে এ ব্যাপারে জামাল উদ্দিন বাচ্চু বলেন, হুমায়ূন আমার মাথায় পেপারওয়াট ছোঁড়ে আঘাত করায় আমার লোকজন তাকে মারধর করে।

ব্রেকিং নিউজঃ