| |

ঈশ্বরগঞ্জে স্কুল ছাত্রের মৃত্যু রহস্য উদ্ঘাটনের দাবিতে মানববন্ধন

আপডেটঃ 9:13 pm | August 28, 2017

Ad

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের স্কুল ছাত্র সাখাওয়াত আবেদীন তনয়ের মৃত্যু রহস্য উদ্ঘাটন ও হত্যা কারীদের বিচার দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

 

গত ২১ আগস্ট চরনিখলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্র তনয়েল ঝুলন্ত লাশ পাওয়ায় তাদের বাড়ির একটি পরিত্যক্ত ঘরে। ওই সময় তনয়ের একটি হাত রশি দিয়ে বাঁধা ছিলো এবং দুই পাম মাটিতে লাগানো ছিলো।

 

তনয়ের মৃত্যুকে ঘিরে রহস্যের সৃষ্টি হয় মৃত্যুর রহস্য উদ্ঘাটন ও হত্যাকারীদের বিচার দাবিতে গতকাল সোমবার সকালে উপজেলা পরিষদের সামনে মানবন্ধন করা হয়। মানববন্ধনে চরনিখলা উচ্চ বিদ্যালয়, চরনিখলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিশে^শ^রী পাইলট উচ্চ বিদ্যালয়, বালিকা বিদ্যালয়, পাইভাকুরি উচ্চ বিদ্যালয়ে প্রায় আড়াই হাজার শিক্ষার্থী অংশ নেয়।

 

সাবাই তনয়ের মৃত্যুর রহস্য উদ্ঘাটনের দাবি জানায়। মানববন্ধনে বক্তব্য রাখেন তনয়ের বাবা জয়নাল আবেদীন, চরনিখলা উচ্চ বিদ্যালয়েল প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, সহকারী প্রধান শিক্ষক গোলাম মোস্তফা, বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এ.এইচ.এম কামরুজ্জামান, বাবুল কৈরী সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকরা।

 

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি দেওয়া হয়। ঈশ^রগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান তদন্তাধীন বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে রাজী হননি।

ব্রেকিং নিউজঃ