| |

আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ এর উদ্যোগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

আপডেটঃ 9:54 pm | August 29, 2017

Ad

শেখ আজমল হুদা মাদানী: বন্যা কবলিত দুর্ভোগে থাকা জামালপুর বানবাসী সাধারণ মানুষের মাঝে পড়েছে চরম খাদ্য সঙ্কট এবং বিশুদ্ধ পানির অভাব। পানিবন্ধী হওয়ার কারণে মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও ত্রাণের জন্য হাহাকার বিরাজ করছে।

 

আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ, ময়মনসিংহ ইংরেজী বিভাগ ২য় বর্ষ এবং অন্যান্য বিভাগের বন্ধু বান্ধবের সহযোগিতায় জামালপুর বন্যাকবলিত ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নের চরমুনিয়া গ্রামে ২৮ আগষ্ট সোমবার ত্রাণ বিতরণ করা হয়েছে।

 
কলেজের সহকারী প্রফেসর এম সাদ্দাম হোসাইন এর আন্তরিকতায়, বিভাগের বিভিন্ন শিক্ষকদের সহযোগীতায়, কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অক্লান্ত পরিশ্রমে ৩ শতাধিক বানবাসি পরিবারের মাঝে ৮শত কেজি চাউল, ২শত কেজি ডাল, ২শত কেজি চিড়া, ২শত কেজি সেমাই,

 

২শত কেজি চিনি ও ঔষধ সামগ্রী বিতরণ করেন ময়মনসিংহ আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থীবৃন্দ। উল্লেখিত বন্যাকবলিত এলাকায় পৌঁছে, স্থানীয় এক্সপ্লোর কোচিং সেন্টারের পরিচালক আজম খান এর সহযোগিতায় ত্রাণ সামগ্রী তুলে দেন শিক্ষক শিক্ষার্থীরা। আসন্ন ঈদকে সামনে রেখে ত্রাণ সামগ্রী বানবাসীরা পেয়ে তাদের মাঝে কিছুটা হলেও স্বস্তি পাবে।

ব্রেকিং নিউজঃ