| |

মিয়ানমারে রোহিঙ্গা গণহত্যা নির্যাতন বন্ধের প্রতিবাদে মিন্টু কলেজে মানববন্ধন অনুষ্ঠিত

আপডেটঃ 9:25 pm | September 13, 2017

Ad

স্টাফ রিপোর্টার : মিয়ানমার সেনাবাহিনী কর্তৃক রোহিঙ্গা নারী, পুরুষ, শিশু সহ নিরীহ মানুষদের উপর অমানবিক নির্যাতন ও নৃশংস হত্যাকান্ড, নদীনালা পড়ে আছে রোহিঙ্গাদের লাশের পর লাশ এর প্রতিবাদে গতকাল সকাল ১১.৩০ মিনিট থেকে দুপুর ১২.৩০ মিনিট পর্যন্ত আলমগীর মনসুর মিন্টু মেমোরিয়াল কলেজের উদ্যোগে অধ্যক্ষ নিহার রঞ্জন রায় এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মোস্তাক আহমেদ,

 

অধ্যাপক লুৎফুর রহমান, এ.কে.এম আব্দুছ সিদ্দিক, মুখলেছুর রহমান, নাজমুন নাহার, মোহাম্মদ হাসান, মাহবুবুল রহমান, সাদেকুল ইসলাম, অর্চনা গুহ মজুমদার, তামান্না বেগম, পুর্নলক্ষ্মী দেবনাথ, মোবারক ইসলাম, সাদিয়া আফরিন, হেলেনা পারভীন প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা বক্তব্যে বলেন রোহিঙ্গাদের পাশে গণমানুষের নেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে সেটি বিশ্ব মানবতার তাক।

 

তাদের চিকিৎসা, খাদ্য, বাসস্থান দিয়ে সরকার যে দৃষ্টিকোন দেখিয়েছে বাংলাদেশ প্রশংসার দাবীদার। অবিলম্বে জাতিসংঘের দৃষ্টি আকর্ষণ করে বক্তারা আরো বলেন মায়ানমারের নেত্রী অং সাং সুচির শান্তির পুরস্কার ফিরিয়ে নেওয়ার দাবী জানান এবং রোহিঙ্গাদের মায়ানমারে পুনরায় ফিরিয়ে নেওয়ার জন্য জোর দাবী জানান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইমরান সাদেক নাহিদ।

ব্রেকিং নিউজঃ