| |

শেরপুরের ঝিনাইগাতীতে গলায় ফাঁস দিয়ে এক কিশোরের আত্মহত্যা!

আপডেটঃ 2:46 pm | September 14, 2017

Ad

মো. আবু রায়হান, শেরপুর ঝিনাইগাতী প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে গলায় ফাঁস দিয়ে আশরাফুল ইসলাম উরফে কালাজাম (২০) নামের এক কিশোর আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাতে ডেফলাই সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাদের উপর গাছে ঝুলে। আত্মহত্যাকারী কিশোর বাকাকুড়া গ্রামের নফসের আলীর ছেলে।

 

নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, আশরাফুল গর্ভে থাকাকালীন সময়ে তার বাবার সাথে মায়ের বিবাহ বিচ্ছেদ হয়। এর পর থেকে ডেফলাই গ্রামের নানা মৃত শহিদুল্লাহ’র জায়গাতে বসবাস করে।

 

কিন্তু বিগত প্রায় ৮/৯মাস যাবৎ আশরাফুল মানুষিক রোগে ভোগছে। শনিবার বিকালে সে কাউকে কিছু না বলে শেরপুরে চলে যায় এবং রাতে একটি ব্যাগ সহকারে বাড়ীতে ফিরে ঘরের ভিতরে ব্যাগটি রেখে সাথে সাথেই বাহিরে চলে যায়।

 

আশরাফুলের মা আয়েশা বেগম ব্যাগ খুলে কাফনের কাপড়, গোলাপ জল, আতর দেখতে পেয়ে পরিবারের লোকজনসহ এলাকাবাসী রাতব্যাপী সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি।

 

আজ বৃহস্পতিবার ভোর হওয়ার সাথে সাথে স্কুলের ছাদের উপর গাছের ডালের সাথে ঝুলন্ত অবস্থায় আশরাফুলকে দেখতে পেয়ে এলাকার শতশত লোক ভীড় জমায়। খবর পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ এসআই খোকনসহ সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ফাঁস দিয়ে আত্মহত্যার সত্যতা সর্ম্পকে নিশ্চিত হন।
ঘটনাস্থল পরিদর্শন করেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা, নলকুড়া ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী ফর্সা এবং ওই ওয়ার্ডের মেম্বার জিয়াউল হক। এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি ইউডি মামলা হয়েছে।

ব্রেকিং নিউজঃ