| |

জামালপুরে ৫ দিনব্যাপী বৃক্ষমেলার শুভ উদ্বোধন

আপডেটঃ 12:46 am | September 21, 2017

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ॥ জামালপুরে শহরের আজ বুধবার সকালে তমালতলা থেকে এক বণ্যার্ঢ র‌্যালী বের হয়ে শহর প্রদক্ষিণ করে বৈশাখী মেলা মাঠ প্রাঙ্গনে এসে শেষ হয়।

 

র‌্যালী শেষে বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা এবং ফলদ বৃক্ষমেলা ২০১৭ উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভায়। প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক ভূমিমন্ত্রী ও জামালপুরের{৫} এমপি রেজাউল করিম হীরা,

 

জেলা প্রশাসক মোঃ আহামদ কবীর’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার রওনক জাহান. অতিরিক্ত জেলা প্রশসক (রাজস্ব) খন্দকার আব্দুল্লাহ আল মাহমুদ.

 

জামালপর পৌর সভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি.জামালপুর কৃষি সম্পসারণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপ-পরিচালক মোঃ আবু হানীফ.ময়মনসিংহ বিভাগীয় বন অধিদপ্তরের কর্মকর্তা মো সাইদুর রশিদ.

 

জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা.জেলা কৃষক দলের সভাপতি সৈয়দ মোঃখলেছুর রহমান.জেলা মুক্তিযোদ্ধা সংসদের ভারপ্রাপ্ত কমান্ডার সুজাত আলী প্রমুখ।

 

আলোচনা সভা শেষে প্রধান অতিথি এবং বিশেষ অতিথিবৃন্দ একটি ফলদ গাছের চারা রোপন করেন।এই বৃক্ষরোপন মেলা ৫ দিনব্যাপী চলবে। বৃক্ষমেলাতে সর্বমোট ৩০ টি ষ্টল রয়েছে।

ব্রেকিং নিউজঃ