| |

ঈশ্বরগঞ্জে অধ্যক্ষের সাথে দুর্ব্যবহারের প্রতিবাদে শিক্ষার্থীদের বিক্ষোভ গাড়ী ভাংচুর

আপডেটঃ 7:06 pm | September 23, 2017

Ad

মো. আব্দুল আউয়াল, ঈশ্বরগঞ্জ প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষের সাথে এমকে সুপার পরিবহনের কন্টাক্টরের দুর্ব্যবহারের প্রতিবাদে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

 

এ সময় এমকে সুপার পরিবহনের একটি গাড়ী ভাংচুর করা হয়। গতকাল শনিবার দুপুরে ঈশ্বরগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের সামনে শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ও ভাংচুর চালায়।

 

জানা যায়, প্রতিদিনের মতো ঈশ্বরগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম মযমনসিংহ থেকে এমকে সপার পরিবহনের একটি গাড়ীতে ঈশ্বরগঞ্জে আসেন। কলেজের সামনে গাড়ী থেকে নামতে চ্ইালে গাড়ীর কন্টাক্টর অধ্যক্ষের সাথে দুর্ব্যবহার করে এবং এক পর্যায়ে গাড়ী থেকে ধাক্কাদিয়ে নামিয়ে দেয়।

 

বিষয়টি কলেজ গেইটে থাকা শিক্ষার্থীদের নজরে আসলে বিক্ষোভে ফেটে পড়ে শিক্ষার্থীরা। এসময় এমকে সুপার পরিবহনের (ময়মনসিংহ-জ-০৪০০০৮) গাড়ীতে ক্ষুব্ধ শিক্ষার্থীরা ভাংচুর চালায় ও বিচারের দাবিতে বিক্ষোভ অব্যাহত থাকে।

 

বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ, এমকে সুপার পরিবহনের মালিক পক্ষ ও পরিবহন শ্রমিক নেতারা উপস্থিত হয়ে বিচারের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।

ঈশ্বরগঞ্জ পরিবহন শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক রয়েল জানান, গাড়ীটি কিশোরগঞ্জের হওয়ায় সনাক্ত করতে সময় লেগেছে। বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।
এমকে সুপার পরিবহনের মালিক পক্ষ নান্টু মিয়া জানান, বিষয়টি দুঃখ জনক। সংশ্ল্টি গাড়ীর মালিক কে ঘটনাটি জানানো হয়েছে। জড়িতদের উপযুক্ত বিচার করা হবে।

ব্রেকিং নিউজঃ