| |

নেত্রকোনার আজিজুল হক হত্যা মামলার প্রধান আসামীকে সিলেট থেকে গ্রেফতার

আপডেটঃ 7:16 pm | September 23, 2017

Ad

শাহ্জাদা আকন্দ, নেত্রকোনা প্রতিনিধি: নেত্রকোনা জেলার বারহাট্টা উপজেলার নোয়াপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মঞ্জুরুল হকের পুত্র কলেজ ছাত্র আজিজুল হক (২০) হত্যা মামলার প্রধান আসামী রবিন মিয়াকে (১৯) গত শুক্রবার রাতে সিলেট থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এস এম আশরাফুল আলম বলেন, নোয়াপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা মোঃ মঞ্জুরুল হকের ছেলে আজিজুল হকের সাথে প্রতিবেশী ইনসান মিয়ার ছেলে রবিন মিয়ার জমি সংক্রান্ত বিরোধ দেখা দেয়।

 

এরই জের ধরে গত ৬ সেপ্টেম্বর রাতে রবিন ও তার লোকজন আজিজুল হককে নৃসংশভাবে কুপিয়ে মারাত্মক আহত করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বারহাট্টা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে নেত্রকোনা, ময়মনসিংহের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

৭ সেপ্টেম্বর সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ৮ সেপ্টেম্বর সকালে নিহত আজিজুলের বাবা মুক্তিযোদ্ধা মঞ্জুরুল হক বাদী হয়ে রবিনসহ ১০ জনের নাম উল্লেখ করে বারহাট্টা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ মামলা দায়েরের পর শফিকুল ইসলামের ছেলে রিফাত ইসলামকে (২০) গ্রেফতার করে।

 

মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে মামলার প্রধান আসামী রবিনের অবস্থান সনাক্ত করার পর ডিবি পুলিশ গত শুক্রবার রাতে সিলেটে থেকে তাকে গ্রেফতার করে।

ব্রেকিং নিউজঃ