| |

ফুলবাড়ীয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

আপডেটঃ 11:02 pm | September 28, 2017

Ad

সেলিম হোসাইনঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশর সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার ৭১তম শুভ জন্মদিন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার ফুলবাড়ীয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এক বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

র‌্যালীটি পৌর সদরের ব্যস্ততম সড়ক প্রদক্ষিণ শেষে আ.লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ। এসময় উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম রাকিব এর সভাপতিত্বে ও সংগ্রামী সাধারণ সম্পাদক সারোয়ার হোসেনের পরিচালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, পৌর মেয়র গোলাম কিবরিয়া, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ও যুবলীগ সভাপতি রুহুল আমীন, যুবলীগ নেতা অধ্যাপক এটিএম মহসিন শামীম,

 

আঃ কদ্দুছ, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কামরুজ্জামান জামান, যুগ্ম আহবায়ক সুজন রতন দে, কৃষকলীগের যুগ্ম আহবায়ক কামরুজ্জামান পারভেজ, ফুলবাড়ীয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি আবুল হাসনাত জনি প্রমূখ।

 

বক্তারা বলেন, দুর্যোগ, দুঃসময় ও ক্রান্তিলগ্নে বাঙালি জাতিকে সঠিক নেতৃত্ব দিয়ে শেখ হাসিনা বাংলাদেশকে গৌরবের আসনে বসিয়েছেন। গণতন্ত্র, শান্তি ও মানুষের অধিকার প্রতিষ্ঠা, নারীশিক্ষা বিস্তার এবং দারিদ্র বিমোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন। তিনি ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে ছাত্রজীবন থেকেই তিনি রাজনীতির সঙ্গে জড়িত।

ব্রেকিং নিউজঃ