| |

জামালপুরে দুর্গা পূজামন্ডপ পরিদর্শনে ডিআইজি নিবাস চন্দ্র মাঝি

আপডেটঃ 11:07 pm | September 28, 2017

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ॥ বাংলাদেশ পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) নিবাস চন্দ্র মাঝি বুধবার রাতে জামালপুর শহরের কয়েকটি দুর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।

 

জানা গেছে, পুলিশের উপ-মহাপরিদর্শক নিবাস চন্দ্র মাঝি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পূজার সার্বিক খোঁজখবর নেন।

 

তিনি রাতে জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন পিপিএমকে সাথে নিয়ে শহরের ত্রিনয়নী দয়াময়ী পূজা মন্ডপ, শ্রী শ্রী রাধা মোহন জিঁউ মন্দিরের পূজা মন্ডপ, ঠাকুরবাড়ি পূজা মন্ডপ এবং বকুলতলা পূজা মন্ডপ পরিদর্শন করেন।

 

পূজা মন্ডপ পরিদর্শনের সময় উপ-মহাপরিদর্শক নিবাস চন্দ্র মাঝি প্রতিটি পূজা মন্ডপ পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ এবং হিন্দু সম্প্রদায়ের সর্বস্তরের লোকজনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

 

এ সময় তিনি জামালপুর জেলায় যাতে শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হয় সেই লক্ষ্যে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তার আশ্বাস দেন।

 

এ সময় জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার রওনক জাহান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিরুল ইসলাম, জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) নাসিমুল ইসলাম,

 

জামালপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জিয়াউল ইসলাম ও জামালপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রাশেদুল হাসানসহ

 

অন্যান্য পুলিশ কর্মকর্তাবৃন্দ এবং বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ জেলা শাখার যুগ্মসাধারণ সম্পাদক সিদ্ধার্থ শংকর রায়ও জামালপুর পৌরসভার প্যানেল মেয়র ত্রিনয়নী দয়াময়ী পূজা মন্ডপের পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক রাজিব সিংহ সাহা উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ