| |

র‌্যাবের অভিযানে গৌরীপুরের সোহাগ হত্যা মামলা প্রধান আসামী গ্রেফতার

আপডেটঃ 2:31 am | October 03, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ ময়মনসিংহ জেলার গৌরীপুরে চুরির অপবাদ দিয়ে গত ২৫ সেপ্টেম্বর খুঁটির সঙ্গে বেঁধে ১৮ বছরের সাগরকে নির্মমভাবে পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত প্রধান আসামী আক্কাস আলীকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৪ সদস্যরা।

 

২৮ সেপ্টেম্বর রাত সাড়ে ১২ টার দিকে গাউছিয়া মৎস হ্যাচারি মালিক আক্কাস আলীকে কিশোরগঞ্জ থেকে ভৈরব হয়ে সিলেটে যাওয়ার পথে ভৈরব পৌর শহরের শুম্ভুপুর এলাকার রেলক্রসিং থেকে ভৈরব র‌্যাব-১৪ ক্যাম্প কোম্পানি কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ এবং সিপিএসসির কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাজ্জাত হোসেন এর নেতৃত্বে পরিচালিত অভিযানে তাকে আটক করা হয়।

 

এ বিষয়ে ২৯ সেপ্টেম্বর ময়মনসিংহ র‌্যাব-১৪ এর সদর দপ্তরে বিকাল ৩টায় এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হয়। উল্লেখ্য যে, ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় গত ২৫ সেপ্টেম্বর সকালে চোর সন্দেহে সাগর (১৮) কে ফিসারির সাইনবোর্ডের খুঁটির সঙ্গে বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মম নির্যাতন করে হত্যা করে মরদেহ গুম করে রাখে আক্কাস আলী ও তার অনুসারীরা।

 

ঘটনার একদিন পর ২৬ সেপ্টেম্বর সকালে পুলিশ মৎস হ্যাচারির পেছনে কাশবন থেকে সাগরের মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সাগর ময়মনসিংহ শহরের শিববাড়ী রেললাইন বস্তির বাসিন্দা। তার বাবার নাম মো. শিপন মিয়া। এই ঘটনায় সাগরের বাবা শিপন মিয়া গত ২৬/০৯/২০১৭ তারিখ গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং ২৯ তারিখ ২৬/০৯/২০১৭ইং। ধারা ৩০২/২০১/৩৪ দন্ডবিধি।

ব্রেকিং নিউজঃ