| |

গফরগাঁওয়ে সন্ত্রাসীদের হামলায় নিখোঁজ প্রবাসী সবুজের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

আপডেটঃ 12:13 am | October 07, 2017

Ad

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে সন্ত্রাসীদের হামলায় প্রাণ বাচাঁতে ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ প্রবাসী যুবক সবুজ মিয়ার গায়েবানা জানাজা অনুষ্ঠিত হয়েছে।

 

গতকাল শুক্রবার বিকেল ৫টায় পাঁচবাগ ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে গায়েবানা জানাজা নিহতের আত্বীয়-স্বজনসহ হাজার হাজার মানুষের উপস্থিতিতে জানাজায় পূর্ব বক্তব্য রাখেন স্থানীয় এমপি ফাহ্মী গোলন্দাজ বাবেল ও নিহতের পিতা শহীদ মিয়া। এসময় এমপি তার বক্তব্যে নিহত সবুজ হত্যাকারীদের গ্রেফতারসহ সুষ্ঠু বিচারের আশ্বাস দেন।

 
উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর উপজেলার পাগলা থানাধীন পাঁচবাগ ইউনিয়নের ঝাওয়াইল গ্রামের আলী নেওয়াজ নামে এক আদম বেপারী কাছে পাওনা টাকা চাইতে গিয়ে তেতুলিয়া মড়লবাড়ি এলাকায় তার ভাড়াটিয়া সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত সবুজ মিয়া (২৮) নামের সৌদী প্রবাসী এক যুবক প্রাণ বাচাঁতে ব্রহ্মপুত্র নদে ঝাঁপ দিয়ে নিখোঁজ রয়েছেন।

 

পরে ঘটনাদিন রাতেই নিখোঁজের বাবা শহীদ মিয়া বাদী হয়ে ৬ জনকে চিহিৃত এবং ৭//৮জনকে অজ্ঞাত আসামী করে গফরগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় আদম বেপারী আলী নেওয়াজ ও স্বপন নামে দুইজনকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

ব্রেকিং নিউজঃ