| |

নান্দাাইলের উদলা বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদে প্রশাসনের অভিযান

আপডেটঃ 12:17 am | October 07, 2017

Ad

শামছুজ্জামান বাবুল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাাইলের ৮ নং সিংরইল ইউনিয়নের উদলা বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে নান্দাইল উপজেলা প্রশাসন। এ সময় স্থানীয় একটি চক্রের অবৈধভাবে স্থাপনকরা বিভিন্ন স্থাপনা ভেঙ্গে দেয়া হয় ।

 

শুক্রবার (০৬ অক্টোবর) সকালে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে নেতৃত্বদেন নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান । এ সময় উপস্থিত ছিলেন মডেল থানার এসআই মোঃ আব্দুল হান্নানসহ পুলিশের ১০জন সদস্য।

 

এ ছাড়াও উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার হাসান আব্দুল কাইয়ুম উক্ত ইউনিয়নের তহসিলদার আব্দুল আজিজ। এ উচ্ছেদ অভিযানে উদলা বাজারে অবৈধভাবে গড়ে উঠা বিভিন্ন স্থাপনা ভেঙ্গে দেয়া হয়।

 

স্থানীয় এলাকাবাসি জানান,দীর্ঘ দিন যাবৎ কোনাডাঙ্গর ভাটিপাড়া গ্রামের জনৈক হাবিবুর রহমান (বিক্কু)’র নেতৃত্বে একটি চক্র বাজারের জমি দখল করে অসহায় ব্যবসায়ীদের জিম্মী করে অবৈধভাবে টাকা আদায় করা ছাড়াও নিজেরা ((বিক্কু চক্র) বিভিন্ন ভিটি (জমি) বিক্রি করে লাখ লাখ টাকা কামাই করে যাচ্ছে।

 

কিন্তু এদের হুমকী-দমকীর ভয়ে বাজারের সাধারণ ব্যবসায়িসহ বাজার করতে আসা সাধারণ মানুষজনও ভয়ে কোন কথা বলতে সাহস পায় না। শুধু তাই নয় সুযোগ সন্ধানী বিক্কু বাজারের সাধারণ মানুষসহ এলাকার অনেকের নামে বিভিন্ন মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে চলছে।

নান্দাইল মডেল থানার ওসি মোঃ ইউনুস আলী অবৈধ স্থাপনা উচ্ছেদের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, অভিযান চলাকালে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি এবং এ ধরনের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

 

নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হাফিজুর রহমান বলেন, দীর্ঘদিন যাবত একটি চক্র বাজারের জমি দখল করে রেখেছিল,যা একাধিকবার উচ্ছেদ করার পরও আমাদের বাধা উপেক্ষা করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করায় আমরা তা ভেঙ্গে দিয়েছি।

ব্রেকিং নিউজঃ