| |

শেখ হাসিনার প্রেস সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিল স্মৃতি ফুটবল ফাইনাল খেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণ করলেন এড জহিরুল হক

আপডেটঃ 11:29 am | October 08, 2017

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী গতকাল শনিবার বিকালে অনু ষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ জেলা সদরের বিদ্যাগঞ্জ রানী রাজবালা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন প্রয়াত মাহবুবুল হক শাকিলের পিতা ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ জহিরুল হক খোকা।

 

শাকিল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ পৌরসভার জনপ্রিয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

 

অধ্যাপক সেকান্দর আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: মজিবর রহমান মন্ডল এর পরিচালনা ও যুগ্ন সাধারন সম্পাদক মো: মোবারক হোসেন সরকারের উপস্থাপনায় জেলা আওয়ামীলীগ নেতা এড ফরিদ উদ্দিন আহমদ, কাজী আজাদ জাহান শামীম, এম এ কুদ্দুস,

 

শওকত জাহান মুকুল, আহাম্মদ আলী আকন্দ, ফিরোজ আহমেদ, অধ্যক্ষ আবু সাইদ দীন ইসলাম ফখরুল, কৃষিবীদ সাইমউল আলম লিটন, ড. এড ইমদাদুল হক সেলিম, এড আয়নাল হক, মিরন চৌধুরী, শাহ কুতুব উদ্দিন, ডঃ সিরাজুল ইসলাম, অধ্যক্ষ আতিকুর রহমান, আবু বকর সিদ্দিক দুলাল ভুইয়া,

 

হাজী রফিক, অধ্যাপিকা তসলিমা বেগম লাভলী, বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, হুমায়ুন কবির হিমেল, আব্দুর রহিম মিন্টু, মিজানুর রহমান ডেভিট, মোস্তাফিজুর রহমান ভাসানী, মাহবুবুল আলম মাসুম, সুলতান আহম্মেদ, মীর্জা লুৎফুল কবীর সোহাগ, মোশাররফ হোসেন শাহীন, কুষ্টিয়া ইউপি চেয়ারম্যান হাসানুল ইসলাম হাসান, বাবুল মেম্বার সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অতিথি এডভোকেট জহিরুল হক বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার।

 

সরকার আলাদা ক্রীড়া মন্ত্রণালয় করেছেন। সেই মন্ত্রণালয়ের মাধ্যমে ক্রীড়া জগতে বিশেষ অবদান রেখে সুনাম বইয়ে আনছে। খেলাধুলার মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বে ব্যাপ পরিচিতি লাভ করেছে। এ দেশের ক্রীঢ়াবিদরা বিশেষ করে নারী এবং কলসিন্দুরের মেয়ে খেলোয়াররা বাংলাদেশকে আরো সুউচ্চ শিখরে পৌছে দিতে সক্ষম হয়েছে।

aziz 04

তিনি এলাকাবাসী ও আয়োজকদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রীর প্রেস সহকারী এবং তার ছেলে প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্মরণে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে শাকিলের প্রতি মানুষের ভালবাসার প্রমান দিয়েছেন। এ ভালবাসার প্রতিদান কোনভাবেই পুরণ করা সম্ভব নয়।

 

তিনি এ জন্য এলাকাবাসী ও আয়োজকদের প্রতি আজীবনের ঋণী হয়ে থাকলেন বলে তার বক্তব্যে তুলে ধরেন। সবশেষে ফুটবল একটি সুশৃংখল খেলা আর সেই খেলাকে শান্তিপূর্ণ পরিবেশে শেষ করার আহবান জানান।

 

বিদ্যাগঞ্জ শেখ রাসেল স্পোটিং ক্লাবের আয়োজনে মাহবুবুল হক শাকিল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা শনিবার বিদ্যাগঞ্জ শেখ রাসেল স্পোটিং ক্লাব বনাম মুক্তাগাছা মুজিব সৈনিক ক্লাব অংশ গ্রহণ করেন।

 

খেলার নির্ধারিত সময়ে গোলশূন্য ড্র হলে ট্রাইবেকারের মাধ্যমে খেলার নিশ্পত্তি হয়। এতে খেলায় বিদ্যাগঞ্জ শেখ রাসেল স্পোটিং ক্লাবের ক্যাপটেন হিসাবে দায়িত্ব পালন করেন সুলতান আহম্মেদ ও মুক্তাগাছা মুজিব সৈনিক ক্লাবের ক্যাপটেন ছিলেন পারভেজ আহমেদ বাবু। এতে বিদ্যাগঞ্জ শেখ রাসেল স্পোটিং ক্লাবকে মুক্তাগাছা মুজিব সৈনিক ক্লাব ৫-৩ গোলে পরাজিত করে।

 

খেলায় রেফারীজ হিসাবে দায়িত্ব পালন করেছেন ময়মনসিংহ ফুটবল এসোসিয়েশনের সদস্য আজহারুল ইসলাম, হুমায়ুন কবির ও সুমন চন্দ্র দে। খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার হিসাবে একটি ফ্রীজ ও রানার্সআপদলকে একটি টেলিভিশন প্রদান করা হয়।

ব্রেকিং নিউজঃ