| |

ময়মনসিংহ পৌরসভার সাথে ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম কর্মসুচী বাস্তবায়নে লক্ষ্যে প্রকল্প অবহিতকরণ সভা ও সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত

আপডেটঃ 11:36 am | October 08, 2017

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ টেকসই উন্নয়নের ল্যমাত্রা অর্জনের লক্ষ্যে নগরীর দরিদ্র জনগোষ্ঠীর শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা ও নগরীতে বসবাসরত হতদরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের জন্য ময়মনসিংহ পৌরসভার সাথে ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম কর্মসুচী বাস্তবায়নে লক্ষ্যে এক প্রকল্প অবহিতকরণ সভা ও সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

 

বৃহস্পতিবার ০৫ অক্টোবর সকাল ১১টায় ময়মনসিংহ পৌরসভার শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে প্রকল্প অবহিত করন সভা ও সমঝোতা স্মারক স্বাক্ষর সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র মো: ইকরামুল হক টিটু।

 

তিনি বলেন টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে নগরীর দরিদ্র জনগোষ্ঠীর শিক্ষা, স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা ও নগরীতে বিদ্যমান নাগরিক সেবাসমূহ নিশ্চিতকরণে ব্র্যাক ও ময়মনসিংহ পৌরসভা যৌথ ভাবে কাজ করছে।

 

পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা এ.কে.এম তারিকুল আলম এর সভাপতিত্বে এবং বস্তি উন্নয়ন কর্মকর্তা হালিমা খাতুন এর সঞ্চালনায় অবহিত করন সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিবেশ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক মো: ইউসুফ আলী।

 

কর্মসুচি উপস্থাপন করেন আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম, ব্র্যাক এর কর্মসুচি প্রধান হাছিনা মোশরেফা। উন্মুক্ত আলোচনায় অংশ নেন কাউন্সিলর রোকশানা শিরিন, যুব উন্নয়ন উপ-পরিচালক ফারজানা পারভিন,

 

এনজিও ফোরামের আঞ্চলিক পরিচালক শিশির রায়, ওর্য়াল্ড ভিশন কর্মকর্তা রুহুল আমিন, পৌরসভার টাউন ম্যানেজার জয়নাল আবেদীন, ব্র্যাক কর্মকর্তা ফারহানা মিল্কী, কৃষ্টপুর মালঞ্চ কলোনীর সাধারণ সম্পাদক আলী আকবর বাবুল, ইঞ্জিনিয়ার মুসলেহ উদ্দিন আহম্মেদ, প্রধান শিক্ষক জাহানারা বেগম প্রমুখ।

 

এসময় পৌরসভার প্যানেল মেয়র-২ মোঃ নজরুল ইসলাম, কাউন্সিলর ফারুক হাসান, কাউন্সিলর আলহাজ্ব শরাফ উদ্দিন, কাউন্সিলর মাহবুবুর রহমান দুলাল, কাউন্সিলর হামিদা পরভীন, সেনেটারী ইন্সপেক্টর দীপক মজুমদার, তৃণমূল উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক খন্দকার ফারুক আহম্মেদ সহ এনজিও প্রতিনিধি, সুশিল সমাজের প্রতিনিধি, সাংবাদিক,

 

গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এর আগে ‘সাধ্যের মধ্যে সবার জন্য নিরাপদ বাসস্থান” প্রতিপাদ্য নিয়ে বিশ্ব বসতি দিবস উপলক্ষ্যে বিভাগীয় শহর ময়মনসিংহে পৌরসভা ও আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম, ব্র্যাক এর উদ্দোগে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়।

 

র‌্যালীতে পৌরসভার মেয়র মোঃ ইকরামূল হক টিটু, প্রশাসনের কর্মকর্তা, পৌর প্রশাসনের কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, ব্র্যাক প্রতিনিধি সহ বিভিন্ন এনজিও প্রতিনিধিগন অংশ গ্রহন করেন। র‌্যালীটি পৌরসভা কার্যালয় প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এস শেষ হয়।

ব্রেকিং নিউজঃ