| |

সরিষাবাড়ীতে শোডাউন ও মোটর সাইকেল মহড়া ১৪ দিন পর মেয়র রোকনের কার্যালয়ে যোগদান

আপডেটঃ 11:13 pm | October 09, 2017

Ad

সোহেল রানা ॥ রহস্যময় নিখোঁজ ঘটনায় বহুল আলোচিত জামালপুরের সরিষাবাড়ী পৌরসভার মেয়র আওয়ামী লীগ নেতা রুকুনুজ্জামান রোকন অবশেষে ১৪দিন পর কার্যালয়ে যোগ দিয়েছেন।

 

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে তিনি দুই শতাধিক মোটর সাইকেল এক শতাধিক ইজিবাইকের শোডাউন ও মহড়া নিয়ে পৌরসভায় যান। পরে পৌর ভবনের সামনে এক আবেগঘন বক্তৃতা করেন।

 

জানা গেছে, মেয়র রোকন ভোরে তাঁর রাজধানীর উত্তরা বাসভবন থেকে সরিষাবাড়ীর উদ্দেশ্যে রওনা দেন। সকাল সাড়ে ১১টার দিকে তিনি ধনবাড়ি উপজেলার বানিয়াজান মোড় পর্যন্ত পেীঁছেন। এ সময় উপজেলা যুবলীগের সভাপতি একেএম আশরাফুল ইসলাম,

 

পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সুমন চাকলাদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম সোহেল রানা, কলেজ ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলামসহ যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা তাঁকে ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা দেয়।

 

পরে দিগপাইত উপ-শহরে সরিষাবাড়ী অনার্স কলেজের জিএস মাহমুদুল হাসান দুখু এবং পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও কয়েক কাউন্সিলর তাঁকে স্বাগত জানায়। সেখানে একটি পথসভা শেষে দুই শতাধিক মোটর সাইকেল ও ইজিবাইকের শোডাউন নিয়ে মেয়র পৌর ভবনে যান।

 

এ সময় পৌরসভার নীচতলায় সংক্ষিপ্ত সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন কাউন্সিলর নুরুল ইসলাম শেখ, নিপ্পন মন্ডল, আব্দুস সাত্তার, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কেএম সোহেল রানা, ছাত্রলীগ নেতা নাজমুল হুদা বজলু প্রমুখ।

 

এ সময় মেয়র রুকুনুজ্জামান রোকন তাঁর বক্তৃতায় আবেগতাড়িত কন্ঠে বলেন, ‘আমি রাজনীতি করতে আসিনি; সমাজের জন্য ভালো কিছু করতে এসেছি। সকলের ভালোবাসায় আমি আবার ফিরে আসতে পেরেছি। অতীতে আমার কোন ভুল হয়ে থাকলে ক্ষমা চাই।

 

কোন ভুল হলে পৌরবাসী আমাকে সন্তান হিসেবে, ভাই হিসেবে বা বন্ধু হিসেবে শাসন করবেন।’ সংবর্ধনা শেষে মেয়র তাঁর সাতপোয়া উদয়ন মোড় সংলগ্ন বাসভবনে যান।

 

জানা গেছে, সরিষাবাড়ী পৌরসভার মেয়র ব্যবসায়ী রুকুনুজ্জামান রোকন গত ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর উত্তরা ১৩নং সেক্টরের ৬০নং বাসা থেকে বের হয়ে উত্তরা ৭নং পার্কে হাটতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন।

 

নিখোঁজের দু’দিন পর মৌলভীবাজারের শ্রীমঙ্গল কাটিয়াতলা চা বাগান থেকে তাঁর সন্ধান মেলে। কয়েকদিন তাঁর চিকিৎসা শেষে বাসায় ফিরলেও এখনো নিখোঁজ রহস্যের কোন তথ্য উদ্ঘাটন করতে পারেনি পুলিশ।

ব্রেকিং নিউজঃ