| |

ধোবাউড়ায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা

আপডেটঃ 11:20 pm | October 09, 2017

Ad

সুলতান মামুন,ধোবাউড়া ॥ ধোবাউড়ায় প্রাথমিক শিক্ষার গুণগত উন্নয়ন বিষয়ক সভায় জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসন কর্মকর্তা, শিক্ষক ও অভিভাবকদের সাথে ময়মনসিংহের জেলা প্রশাসক মো: খলিলুর রহমান।

 

গতকাল সোমবার সকাল ১১ টায় ধোবাউড়ায় প্রাথমিক শিক্ষার গুণগতমান উন্নয়ন বিষয়ক মতমিনিময় সভা উপজেলা পরিষদ চত্বরের মুক্তমঞ্চে উপজেলা নির্বাহী অফিসার মাহদী হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার আন্জু আরা বিথী।

 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন, উপজেলা চেয়ারম্যান হাজী মোহাম্মদ মজনু মির্ধা, ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা খাতুন, সহকারী কমিশনার (ভূমি) ফরিদা ইয়াছমিন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রিয়তোষ বিশ্বাস বাবুল, অফিসার ইনচার্জ শওকত আলম পিপিএম।

 

অনুষ্ঠার পরিচালনা করেন সহকারী শিক্ষা অফিসার ওমর ফারক। সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক শিক্ষার মান উন্নয়নে সর্বোচ্চ গুরুত্বের সাথে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

 

তিনি আরো বলেন, ‘ধোবাউড়ার প্রতি আমার সুনজর রয়েছে; এবারের বন্যায় সর্বোচ্চ বরাদ্ধ দেওয়া হয়েছে এবং ক্ষতিগ্রস্থ কৃষকদের কৃষি পূণর্বাসনের ব্যবস্থা করা হবে এবং অচিরেই নিতাই নদীর কালিকাবাড়ী বেড়ীবাঁধের কাজ শুরু হবে।’

 

এছাড়া জেলা প্রশাসক বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকদের মাঝে নগদ অর্থ বিতরন করেন এবং গোয়াতলা ইউনিয়ন পরিষদ ও একটি বাড়ী একটি খামার প্রকল্পের আয়লাতলি গ্রাম সমিতি পরিদর্শন করেন।

ব্রেকিং নিউজঃ