| |

পুর্বধলা ৫ আসনের সকল স্তরের মানুষের প্রাণের স্পন্দন মুহ. আবদুল হাননান খান

আপডেটঃ 9:30 am | October 12, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ নেত্রকোণা ১৬১ পুর্বধলা ৫ আসনের সকল স্তরের মানুষের প্রাণের স্পন্দন, জনগনের আশার প্রদীপ, বীর মুক্তিযোদ্ধা, বঙ্গবন্ধু হত্যা মামল ও জাতীয় চার নেতা হত্যা মামলার সফল তদন্ত অফিসার,

 

সাবেক (ডি. আই. জি) বর্তমানে আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুনালের প্রধান সমন্বয়কারী (আই. জি. পি) মুহ. আবদুল হাননান খান পিপিএম। যার হাত দিয়ে সকল রাজাকার, আল বদরদের বিচার কাজ সম্পন্ন হয়ে দেশ হচ্ছে কলঙ্কমুক্ত।

 

বঙ্গবন্ধুকে ভালবেসে নিজের জীবনের সবোচ্চ ঝুকি নিয়ে তিনিই পারেন আসম্ভবকে সম্ভব করতে। তিনি সকল বাধা বিপত্তিকে উপেক্ষা করে দেশের জন্য কাজ করে যাচ্ছেন। মুহ.আবদুল হাননান খান আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। সর্বস্তরের জনগন এখন এম এ হাননান খানকে এমপি হিসেবে দেখতে চায়।

 

মুহ. আবদুল হাননান খানকে পুর্বধলা ৫ আসন থেকে নৌকা মার্কায় মনোনয়ন প্রদান করলে এ আসনটি আওয়ামী লীগের পক্ষে ধরে রাখা সম্ভব। ইতি মধ্যেই তিনি সরকারী গুরুত্বপুর্ন দ্বায়িত্ব পালনের পাশাপাশি এলাকায় ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

 

এলাকাবাসী মনে করেন তিনি বর্তমানে এলাকায় ব্যাপক জনপ্রিয়। এলাকাবাসী মনে করেন, আব্দুল হাননান খানের মত সৎ ও যোগ্য প্রার্থী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হবেন।

ব্রেকিং নিউজঃ