| |

ভুয়া মুক্তিযোদ্ধা আবুল কালাম কর্তৃক মিথ্যা মামলার বিরুদ্ধে ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদের বিশিষ্ট নেতৃবৃন্দের তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ

আপডেটঃ 9:31 am | October 12, 2017

Ad

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক নেতৃবৃন্দ ও জেলা মুক্তিযোদ্ধা কল্যান ও পুর্নবাসন সোসাইটি‘র যৌথ উদ্যোগে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, ৪নং ঈশান চক্রবর্তী রোডের মহানগর অফিস কক্ষে ১০/১০/২০১৭ ইং তারিখে এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সাবেক জেলা কমান্ডার জনাব বীরমুক্তিযোদ্ধা মো: আনোয়ার হোসেন।

 

উল্লেখ্য, ভুয়া মুক্তিযোদ্ধা মো: আবুল কালাম, পিতা: আলহাজ্ব মো: আ: আজিজ, সাকিন: কানিহারী, উপজেলা: ত্রিশাল, জেলা: ময়মনসিংহ, অস্থায়ী ঠিকানা ৪৫ নং সাহেব আলী রোড, নতুন বাজার, ময়মনসিংহ, (২) মো: হেলাল উদ্দিন, পিতা: মৃত উশন আলী, সাকিন, বাঘদাড়িয়া,

 

ইউ.পি, কানিহারী, উপজেলা: ত্রিশাল, জেলা: ময়মনসিংহ ও তাদের সঙ্গীয় কতক জালিয়াত, প্রতারক, খুনী ও সন্ত্রাসীচক্র, দ্বারা গত ১৯/০৯/২০১৭ ইং তারিখ ৭জন মুক্তিযোদ্ধার বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ত্রিশাল থানা ৩নং আমলী আদালতে মো: নং ৭০২(খ)২০১৭ তারিখ ১৯/০৯/২০১৭ ইং ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ত্রিশাল থানা ৩নং আমলী আদালত মামলা নং ৭০২(ক)২০১৭ তারিখ ১৯/০৯/২০১৭ ইং মামলা দায়ের করে। যা মিথ্যা, বানোয়াট তথ্য ভিত্তিহীন।

 

এই কথিত আবুল কালাম মুক্তিযোদ্ধা হওয়ার জন্য ত্রিশাল যাচাই বাছাই কমিটিতে আবেদন করলে কমিটির সম্মুখে হাজির হলে কমিটির পক্ষে জেলা কমান্ডার আলহাজ্ব আনোয়ার হোসেন প্রশ্ন করলে সঠিক উত্তর দিতে পারে নাই এবং সে মুক্তিযোদ্ধা তা প্রমান করতে ব্যর্থ হয়। পরবর্তীতে আমাদের যাচাই বাছাই কমিটির লোকজনদের নানা প্রলোভন ও ভয় দেখায়।

 

আমারা তা প্রত্যাক্ষান করায় সে আক্রোস ক্ষিপ্ত নানা ভাবে ক্ষতি করার এমনকি জীবন নাশের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যার ফলশ্র“তিতে উক্ত মামলাটি করেছে। সভায় উপস্থিত মুক্তিযোদ্ধারা উক্ত ঘটনায় ক্ষোভ ও বিস্ময় প্রকাশ করেন।

 

উল্লেখ্য, মুক্তিযোদ্ধারা উক্ত ভিত্তিহীন মামলার বিরুদ্ধে জেলা প্রশাসকের হস্তক্ষেপ ও আইনগত ভাবে তদন্ত করার জন্য বিশেষ অনুরোধ জানান। বার্তা প্রেরক, বীরমুক্তিযোদ্ধা মো: কামাল পাশা, দপ্তর সম্পাদক, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, জেলা ইউনিট কমান্ড, ময়মনসিংহ।

ব্রেকিং নিউজঃ