| |

হালুয়াঘাটে আওয়ামীলীগের এক প্রার্থীর ব্যাপক গনসংযোগ

আপডেটঃ 2:02 am | October 16, 2017

Ad

আব্দুল হক লিটন হালুয়াঘাট প্রতিনিধিঃ আগামী সংসদ নির্বাচনে ময়মনসিংহ-১ হালুয়াঘাট- ধোবাউড়া আসন থেকে মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক , টাঙ্গাইল করটিয়া সাদৎ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সভাপতি, ইমাম ট্রেইলওয়েজ এর চেয়ারম্যান ও বর্তমান কৈচাপুর ইউপি চেয়ারম্যান জাহিদ আহমেদ সারোয়ার জাহান জাহাঙ্গীর।

 

তিনি মাসব্যাপি দের থেকে দুইশত মোটরসাইকেল নিয়ে হালুয়াঘাট ও ধোবাউড়ায় আগাম নির্বাচনী প্রচারনা চালিয়ে যাচ্ছেন বলে দেখা যায়। এই আসনের মোট ১৯ টি ইউনিয়নে গন সংযোগ শেষে গত বৃহস্পতিবার বিকেলে হালুয়াঘাট সদর ইউনিয়নের নৌকা প্রতীকের সমর্থনে “হালুয়াঘাটের মাটি শেখ হাসিনার ঘাটি” এই স্লোগান দিয়ে একটি বিশাল মিছিল বের করেন।

 

মিছিলটি হালুয়াঘাট উত্তর বাজার থেকে শুরু করে র্কোট ভবন চত্বর হয়ে দলীয় কার্যলয়ে এসে শেষ হয়। এ সময় তিনি লিপল্যাট বিতরণ করেন এবং নৌকা প্রতীকের সমর্থনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী হিসেবে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন।

 

গনসংযোগ শেষে তিনি আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এসে জনগনের উদ্যেশ্যে বক্তব্য রাখেন। এই নেতা গত গত ১৫ আগস্ট জাতীয় শোকদিবস পালনকালে আগামী সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে নিজের নাম ঘোষনা করেন।

 

এর পর থেকেই সক্রীয় ভাবে গন সংযোগে মাঠে আছেন এই নেতা। হঠাৎ এমন গন সংযোগে হালুয়াঘাট ধোবাউড়া আসনের সাধারণ ভোটারগণও ব্যাপক সারা দিয়েছে বলে তিনি জানান।

ব্রেকিং নিউজঃ