| |

পাগলায় ভুষভুষিয়া গ্রামে চাঁদার দাবীতে নাজিম ঢালীর ব্যাটারী চালিত গাড়ী ভাংচুর ॥ ব্যাপক ক্ষয়ক্ষতি

আপডেটঃ 2:04 am | October 16, 2017

Ad

গফরগাঁও প্রতিনিধি ॥ গফরগাঁওয় উপজেলার পাগলা থানার ভুষভুষিয়া গ্রামে চাঁদার দাবীতে মো: নাজিম ঢালীর ব্যাটারী চালিত গাড়ী ভাংচুর করেছে একই এলাকার মো: আজিজ ঢালীর লোকজন বলে জানাগেছে।

 

গত ১৩ অক্টোবর শুক্রবার এ ঘটনা ঘটে বলে জানাযায়। ভুষভুষিয়া গ্রামের মো: নাজিম ঢালী ব্যাটারী চালিত গাড়ী দিয়ে লোকজনকে ত্রিমোহনী হতে কুরচাই আনা নেয়া করে বলে জানায়।

 

তিনি জানান, বিশ কিছুদিন যাবত মো: আজিজ ঢালীর লোকজন তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। চাঁদা না দেয়ায় তারা প্রতিনিয়ত প্রান নাশের হুমকি প্রদান করছে।

 

তিনি জানান, গত ১৩ অক্টোবর শুক্রবার দুপুরে আমি আমার ব্যাটারী চালিত গাড়ী নিয়ে বাড়ি হতে মো: আজিজ ঢালীর সামনে পৌছা মাত্রই তার লোকজন রামদা, চাপাতি, চাইনিজ কুড়াল, লোহার রড, লাঠি ইত্যাদি অশ্রে সজ্জিত হয়ে আমার গাড়ী আটকে ফেলে।

 

তারা এসময় আমার কাছে ৫লাখ টাকা চাঁদা দাবী করে। আমি চাঁদা দিতে অস্কিকার করলে তারা আমার গাড়ী ভেঙ্গে ফেলে ও আমাকে মারধর করে। আমি দৌড়ে জীবন রক্ষা করি। তারা আমার গাড়ী ভেঙ্গে চুরমার করে ফেলে।

 

এতে আমার কমপক্ষে দেড় লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে। পরে আজিজ ঢালী আমার বাড়ীতে গিয়ে আমাকে খোজতে থাকে। এক পর্যায়ে আমাকে পেয়ে খুন করার জন্য মাথায় কুপ মেরে রক্তাক্ত জখম করে।

 

আমার ঘরে প্রবেশ করে ঘরের আসবাপপত্র, আলমারী, ওয়ারড্রপ, ডেসিং টেবিল, চেয়ার, খাট সহ ঘরের মালামাল ভাংচুর করে। এতে আমার ১লাখ ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

 

তারা এ সময় ওয়ারড্রপে থাকা স্বর্নের চেইন নগদ টাকা সহ মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় হামলাকারীরা বাড়ীতে ব্যাপক ক্ষয়ক্ষতি করে। যাওয়ার সময় তারা হুমকি দিয়ে যায় মামলা করলে প্রানে মেরে ফেলবে। বর্তমানে পরিবারটি চরম নিরাপত্তাহিনতায় ভুগছে।

ব্রেকিং নিউজঃ