| |

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলাম সহ নেতৃবৃন্দের সরকার ম্যানশন পরিদর্শন

আপডেটঃ 2:06 am | October 16, 2017

Ad

স্টাফ রিপোর্টার ॥ ময়মনসিংহ শহরের প্রান কেন্দ্রে সরকার ম্যানশন পরিদর্শন করেছেন কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামরুল ইসলাম। এ সময় ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, আওয়ামীলীগ নেতা অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লু, আলহাজ্ব হোসাইন জাহাঙ্গীর বাবু সহ মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সম্প্রতি ডালিং পয়েন্টের মালিক কর্তৃক ক্লাস ফ্যাশনের মালিক ও আওয়ামীলীগ নেতা ও সরকার ম্যানশন দোকান মালিক সমিতির সিনিয়র সহ সহসভাপতি আলহাজ্ব মো: জুলহাস উদ্দিন এর উপর নির্মম ভাবে হামলা ও ক্লাস ফ্যাশন ও ডিঙ্গি ফ্যাশনে হামলা ও ভাংচুর এর প্রতিবাদে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করা হয়। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।

 

এমতাবস্থায় ডালিং পয়েন্টের ভাড়াটিয়া নুরুল ইসলাম খান হুমায়ুন বিভিন্ন সময় বিভিন্ন লোকজন নিয়ে মার্কেটে এসে হুমকি দেয় ও মার্কেটে ভাংচুরের ভয় দেখায়। পাশাপাশি হুমায়ুন জজ কোর্টে মামলা দায়ের করে।

 

এ ব্যাপারে অভিযোগ করা হলে কোতোয়ালী মডেল থানার ইনচার্জ মো: কামরুল ইসলাম গত ১২ অক্টোবর দুপুরে সরেজমিন পরিদর্শন করেন।

 

ডার্লিং পয়েন্টে ভাংচুর করা হয়েছে বলে যে অভিযোগ করা হয়েছে তার কোন আলামত তিনি পাননি বলে নেতৃবৃন্দ জানান। পরিদর্শন কালে নেতৃবৃন্দ বলেন, ব্যবসায়িক পরিবেশ স্থিতিশীল রাখার জন্য সকল ব্যবসায়ীদের নিয়ে আলোচনার মাধ্যমে সকল সমস্যার সমাধান করতে হবে।

ব্রেকিং নিউজঃ