| |

ময়মনসিংহে ডিবি পুলিশের অভিযানে অস্ত্র ম্যাগজিনসহ সন্ত্রাসী শাওন গ্রেফতার

আপডেটঃ 12:24 am | October 17, 2017

Ad

ইব্রাহিম মুকুট ॥ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান পরিচালনা করে আল হুদা শাওন নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।

 

রবিবার রাতে শহরের নাসিরাবাদ কলেজ রোড মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ী জেলার গফরগাও থানার শিলাসী গ্রামে। ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, রবিবার রাতে গোপন সুত্রে খবর পেয়ে ওসি মোঃ আশিকুর রহমানের নেতৃত্বে ডিবি’র একটি দল নাসিরাবাদ কলেজ রোড মোড় এলাকায় অভিযান পরিচালনা করে।

 

মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের বাড়ীর সামনে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী আল হুদা শাওন পালানোর চেষ্ঠা করে। এ সময় ধাওয়া করে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

পুলিশের জিজ্ঞাসাবাদে শাওন তার কাছে রাখা অস্ত্রের বৈধতা সম্পর্কে কোন সদোত্তর দিতে পারেনি। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই ইকতিয়ার উদ্দিন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানা অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।

 

ডিবি পুলিশের ওসি আশিকুর রহমান জানান, গ্রেফতারকৃত সন্ত্রাসী শাওনের বিরুদ্ধে কোতোয়ালী ও গফরগাও থানায় অন্ত্র, নারী নির্যাতনসহ বিভিন্ন অপরাধে আরো ৯টি মামলা রয়েছে।

 

মামলাগুলো হলো, কোতোয়ালী মডেল থানার মামলা নং ৭১(৬)১৭, গফরগাও থানার মামলা নং ১৮(৬)১৬, গফরগাও থানার মামলা নং ২২(১১)২০১০, ৩(১১)১০, ২৬(৬)২০০৬, ৩৬(০২)২০০৯, ২৯(১২)২০০৯, ০৯(০৭)২০০৯, ০৫(১২) ২০১২। অভিযানে এছাড়াও এসআই আনোয়ার হোসেন, এএসআই আরিফ হোসেনসহ অন্যান্যা সাথে ছিলেন।

ব্রেকিং নিউজঃ