| |

এসএ নেওয়াজী ময়মনসিংহ রেঞ্জে শ্রেষ্ট অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে পুরস্কৃত

আপডেটঃ ১২:২৬ পূর্বাহ্ণ | অক্টোবর ১৭, ২০১৭

Ad

ইব্রাহিম মুকুট ॥ ময়মনসিংহ রেঞ্জ পুলিশের মাসিক সভা সোমবার অনুষ্ঠিত হয়েছে। সভায় সেপ্টেম্বর মাসের সফলতা ও দক্ষতার জন্য ময়মনসিংহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এসএ নেওয়াজীসহ ৫ পুলিশ কর্মকর্তা ও এক চৌকিদারকে পুরস্কৃত করা হয়েছে।

 

পুরস্কারপ্রাপ্ত অন্যরা হলেন, হালুয়াঘাট থানার ওসি মোঃ কামরুল ইসলাম মিয়া, জামালপুর ডিবি পুলিশের এসআই খায়রুল ইসলাম, মুক্তাগাছা থানার এসআই আবুল খায়ের ও হামিদুর রহমান এবং বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদের চৌকিদার অর্জুন রবিদাস।

 

রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝির সভাপতিত্বে সভায় অতিরিক্ত ডিআইজি ডঃ মোঃ আক্কাস উদ্দিন ভুইয়া, শেরপুরের এসপি রফিকুল হাসান রনি, নেত্রকোণার এসপি জয়দেব চৌধুরী, ময়মনসিংহের এসপি সৈয়দ নুরুল ইসলাম,

 

রেঞ্জ অফিসের এসপি সৈয়দ হারুন অর রশিদ, জামালপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমির হোসেন, রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ও ডিআইজির স্টাফ অফিসার ও অতিরিক্ত পুলিশ সুপার একেএম মনিরুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

সভায় সেপ্টেম্বর মাসে বিভিন্ন থানায় অপরাধ বিষয়ক কর্মকার্ন্ড মনিটরিং, কমিউনিটি পুলিশের কার্যক্রম তদারকি, অপরাধ নিয়ন্ত্রণে দক্ষতার সাথে দায়িত্বশীল পদক্ষেপসহ নানা সফলতায় ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) এসএ নেওয়াজীকে রেঞ্জে শ্রেষ্ট অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে পুরস্কৃত করা হয়।