| |

ভালুকায় ব্র্যাক এর সহযোগীতায় স্যানিটেশন মাস পালনে উদ্বোধন

আপডেটঃ ১২:৩২ পূর্বাহ্ণ | অক্টোবর ৩১, ২০১৭

Ad

শেখ আজমল হুদা মাদানী ভালুকা প্রতিনিধি: ভালুকা উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর উদ্যোগে এবং ভালুকা ব্র্যাক এর সহযোগীতা মাস ব্যাপী স্যানিটেশন পালনের উদ্বোধন ৩০ অক্টোবর সোমবার সকালে করা হয়।

এ উপলক্ষে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে। সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে র‌্যালীটি বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে একই স্থানে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

 

আলোচনায় অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ কামাল, সহকারী কমিশনার ভালুকা (ভূমি) দীপায়ন দাস শুভ, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শহিদুজ্জামান, উপজেলা কৃষি অফিসার সঞ্জয় কুমার পাল, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনিরুল হক ফারুক রেজা ও সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী হারাধন দে।

 

কর্মসূচীর অংশ হিসেবে সাবান দিয়ে হাত ধোঁয়াসহ সু-স্বাস্থ্য গঠনে প্রয়োজনীয় কর্মসূচীর সম্পর্কে জনগনকে অবহিত করা হবে বলে ব্র্যাক অফিস সূত্র জানিয়েছে।

 

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন এলাকা ব্যবস্থাপক মোঃ হুমায়ুন কবির, ময়মনসিংহ এলাকা ব্যবস্থাপক ব্র্যাক ওয়াশ কর্মসূচীর মীর গোলাম মোস্তফা। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা ম্যানেজা ব্র্যাক ওয়াশ কর্মসূচী ভালুকা।