| |

ঝিনাইগাতীতে কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ

আপডেটঃ ১২:৪২ পূর্বাহ্ণ | অক্টোবর ৩১, ২০১৭

Ad

ঝিনাইগাতী প্রতিনিধি ॥ শেরপুরের ঝিনাইগাতীতে অতিবৃষ্টি ও পাহাড়ী ঢলে ক্ষতিগ্রস্ত কৃষকের মাঝে কৃষি প্রণোদনা ও পূনঃর্বাসন কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তি কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে।

 

৩০ অক্টোবর সোমবার সকালে উপজেলা পরিষদ চত্বরে প্রশাসনের আয়োজনে কৃষি উপকরণ বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন, সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক।

 

এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম বাদশা। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারহানা করিমের সভাপতিত্বে অন্যদের মাঝে বক্তব্য রাখেন, শেরপুর কৃষি বিভাগের উপ-পরিচালক মো. আশরাফ উদ্দিন,

 

উপজেলা কৃষি কর্মকর্তা মো. আব্দুল আউয়াল, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের প্রমূখ। উপজেলা কৃষি সম্প্রাসরণ অধিদপ্তর সূত্রে জানা যায়, রবি ২০১৭/১৮ মৌসুমে কৃষি পূনঃর্বাসন ও প্রণোদনা কর্মসূচীর আওতায় উপজেলার ১৫৫৪ জন কৃষকের মাঝে রবি শস্যের বীজ ও সার বিতরণ করা হবে।

 

এর অংশ হিসেবে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় ৫৫৪ জন ও পূনঃবার্সন আওতায় ৩০০ জন কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে আরও ৭০০ জন কৃষকের মাঝে রবি শস্যের বীজ ও সার বিতরণ করা হবে।

ব্রেকিং নিউজঃ