| |

জামালপুরে শেখ হাসিনা মেডিকেল কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম

আপডেটঃ ১১:৪০ পূর্বাহ্ণ | নভেম্বর ১২, ২০১৭

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ॥ জামালপুরে শেখ হাসিনা মেডিকেল কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে । শুক্রবার সন্ধ্যায় শহরের মনিরাজপুরে এ কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। মেডিকেল কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

 

শেখ হাসিনা মেডিকেল কলেজের অধ্যক্ষ চিকিৎসক আব্দুল ওয়াকিলের সভাপতিত্বে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, জামালপুর সদরের স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ রেজাউল করিম হীরা, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মুহাম্মদ বাকীবিল্লাহ,

 

জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি,বাংলাদেশ আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য মারুফা আক্তার পপি,

 

জামালপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সদস্ মন্ডলীর, ঢাকা বিমানবন্দর থানা আওয়ামীলীগের সভাপতি জনাব,আলহাজ্ব মোঃ শাহজাহান আলী মন্ডল,ও সিভিল সার্জন মোশায়ের উল ইসলাম রতন, জেলা মহিলা আওয়ামী লীগ’র সদস্য লাভলী আক্তার, প্রমুখ।

 

ভিত্তি প্রস্তর স্থাপন কালে প্রধান অতিথি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গীবাদ দমন, বিদ্যুৎ, স্বাস্থ্যখাত, শিক্ষা প্রতিষ্ঠানসহ রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরেন।

 

এছাড়া তিনি আগামী ডিসেম্বর মাসে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং সে নির্বাচনে শেখ হাসিনা সরকারের অধীনেই হবে। সে নির্বাচনে শেখ হাসিনার দলই নিরকুশ বিজয় হবে বলে তিনি তার বক্তব্যে বলেন।

ব্রেকিং নিউজঃ